ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

যারা দলের ভাবমূর্তি নষ্ট করে নির্বাচনে তাদের মনোনয়ন দেওয়া হবে না

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৬, ২২ এপ্রিল ২০১৭

ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের

অপকর্মের মাধ্যমে যারা দলের ভাবমূর্তি নষ্ট করে আগামী নির্বাচনে তাদের মনোনয়ন না দেয়ার কথা জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আর বর্তমান ক্ষমতাসীন দলই আগামী নির্বাচনে অন্তর্বর্তী সরকারের দায়িত্ব পালন করবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ নেতারা। বিএনপিকে আগামী নির্বাচনের প্রস্তুতি নেবারও আহবান জানিয়েছেন তারা।
চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় যোগ দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি দলীয় নেতাকর্মীদের দলের প্রতিপক্ষ না হবারও আহ্বান জানান।
এ’সময় ছাত্রলীগকে পাহারাদার হিসেবে ব্যবহার না করার কথাও বলেন তিনি নেতাদের উদ্দেশ্যে। বিএনপি জঙ্গিবাদী কার্যক্রমে পৃষ্ঠপোষকতা করছে অভিযোগ করে ওবায়দুল কাদের আরো বলেন, ক্ষমতায় যাওয়ার জন্যে দলটি বেপরোয়া হয়ে গেছে।
এদিকে, বঙ্গবন্ধুর রাজনৈতিক সহচর, প্রয়াত আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন আহমেদের ২০ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভায় বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ তোফায়েল আহমেদ বলেন, দেশ যখন এগিয়ে যাচ্ছে শেখ হাসিনার নেতৃত্বে, তখন বিএনপি জামায়াত জঙ্গিবাদে উৎসাহ দিচ্ছে। আগামী নির্বাচনে বর্তমান সরকারই অন্তর্বর্তীকালীন সরকারের দায়িত্ব পালন করবে বলে জানান তিনি।
রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে দেশীয় চিকিৎসক সমিতিরি জাতীয় কনভেনশনে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, জনগনের উপর আস্থা না থাকায় বিএনপি নির্বাচনে আসতে ভয় পাচ্ছে।
জনগন নির্বাচনে ভোট দিয়ে তাদের গনতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠা করবে উল্লেখ করে, বিএনপিকে নির্বাচনের জন্য প্রস্তুতি নেয়ারও আহ্বান জানান স্বাস্থ্যমন্ত্রী।

 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি