ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

যেভাবে চেয়েছেন, সেভাবেই অবসরে গিয়েছেন : হানিফ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১১, ১২ নভেম্বর ২০১৭

প্রধান বিচারপতি এস কে সিনহা যেভাবে চেয়েছেন, সেভাবেই উনি অবসরে গিয়েছেন। এখানে আমাদের কারও বলার কিছু নেই। আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম এ মন্তব্য করেছেন।

আজ রোববার দুপুর ১২টায় কুষ্টিয়ায় জাতীয় শ্রমিক লীগ কুষ্টিয়া জেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলনে যোগ দিয়ে হানিফ সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন। জেলা শিল্পকলা একাডেমি চত্বরে আয়োজিত সম্মেলনে হানিফ প্রধান অতিথি ছিলেন।

আওয়ামী লীগের এ নেতা মনে করেন, প্রধান বিচারপতি অসুস্থ, তিনি ছুটি নিয়েছেন। তিনি ব্যক্তিগতভাবে ছুটি নিতে পারেন, শারীরিক অসুস্থতার কারণে অবসরও নিতে পারেন। এটা তার সম্পূর্ণ ব্যক্তিগত ব্যাপার। এটা নিয়ে বিএনপি কেন হঠাৎ করে মাতামাতি শুরু করল, এটা অনেকের কাছে বোধগম্য নয়।

হানিফ বলেছেন, প্রধান বিচারপতি এস কে সিনহা সাহেব অসুস্থ ছিলেন। মিডিয়ার মাধ্যমে জেনেছি, উনি সর্বশেষ সিঙ্গাপুরে চিকিৎসা নিয়েছেন। সেখান থেকে কানাডায় গিয়েছেন। ওনার বরাত দিয়ে মিডিয়াতেও এসেছে, সিঙ্গাপুরে উনি ক্যানসারের চিকিৎসা নিয়েছেন। এর মধ্য দিয়ে প্রমাণিত হয়েছে, প্রধান বিচারপতি এযাবৎকাল উনি যে অসুস্থ, যেটা মিডিয়াতে বহুবার এসেছে, এটাই সত্য।

হানিফ অভিযোগ করে বলেন, একটা অসুস্থ মানুষকে সুস্থ বলে দাবি করে বিভ্রান্তি সৃষ্টি করতে বিএনপি শুরু থেকেই মিথ্যাচারে লিপ্ত ছিল।

বিএনপির সমাবেশ সম্পর্কে হানিফ বলেন, যেকোনো জায়গায় সভা সমাবেশ করতে হলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে অনুমতি নিতে হয়। এটা যুগ যুগ ধরে হয়ে আসছে। আমরাও পুলিশের কাছে অনুমতি নিই। বিএনপি সেই অনুমতি চেয়েছে এবং পেয়েছে। এখানে বাধার প্রশ্ন আসে কেন। এর মধ্যে দিয়ে এটাই প্রমাণ করে, বিএনপি অসুস্থ রাজনীতির চিন্তাচেতনা ও ধারায় থাকে।

আরকে/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি