ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

রাজধানীতে ইউল্যাব ছাত্রীর মৃত্যু, ডিজে নেহার স্বীকারোক্তি (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৭, ১৫ ফেব্রুয়ারি ২০২১

রাজধানীতে ইউল্যাবের ছাত্রীর মৃত্যুর ঘটনায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে রিমান্ডে থাকা ডিজে নেহাসহ অন্য আসামিরা। বিষাক্ত মদই বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রী এবং আরেক তরুণের মৃত্যুর কারণ বলে প্রাথমিকভাবে ধারণা করছে তদন্তকারীরা। তবে মদ সরবরাহকারীকে এখনও খুঁজে পায়নি পুলিশ।

বন্ধুদের সাথে মিলে অতিরিক্তি মদ পান, অতঃপর অসুস্থ হয়ে হাসপাতালে। মোহাম্মদপুরের তরুণ আরাফাতের পর রাজধানীর আরেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ইউল্যাবের ছাত্রী ফারাহ মাধুরী। তবে প্রাণে বেঁচে যায় ডিজে নেহা।

পরিবার থেকে বিছিন্ন নেহা জড়িয়ে আছে উশৃংখল জীবনের জালে। নগরীর অভিজাত এলাকার বার আর হোটেলে বিত্তবান পরিবারের সন্তানদের টার্গেট করতো সে। মোহাম্মদপুর থানার একটি মামলায় গ্রেফতারের পর পুলিশের কাছে এমনটাই স্বীকারোক্তি তার।

এ বিষয়ে ডিএমপির তেজগাঁও বিভাগের ডিসি হারুনুর রশীদ বলেন, এ মামলায় বাকি চারজনকে আমরা রিমান্ডে এনেছিলাম। তারা সবাই স্বীকারোক্তি দিয়েছে। একইসঙ্গে তারা কোথায়, কীভাবে এসব পার্টি করে, কীভাবে বিভিন্ন খদ্দের সংগ্রহ করে থাকে, এ সবকিছুই তারা স্বীকার করেছে। 

ডিসি হারুন আরও বলেন, সর্বশেষ আমরা নেহার দেয়া তথ্য মতো বিশালকেও রিমান্ডে নিয়েছিলাম এবং বিশালও সবকিছু তারা স্বীকার করেছে। এছাড়া বাকি আরও কারা কারা এসব পার্টিতে আসতো, যোগ দিতো, কারা এতে সহযোগিতা করতো- এগুলো আমরা খুঁজে বের করছি। এবং আমরা মনে করছি- অতি দ্রুতই আমরা এর চার্জশিট দাখিল করতে পারবো।

এদিকে, অতিরিক্ত মদ পান-ই আরাফাত আর মাধুরীর মৃত্যুর কারণ বলে এখনও মনে করছে পুলিশ। তবে ওই মদের বিষক্রিয়ায় কিনা ময়নাতদন্ত রিপোর্টে সব পরিস্কার হবে বলেই জানান ডিসি হারুন।

তিনি বলেন, প্রাথমিকভাবে আমরা মনে করছি যে- অতিরিক্ত মদ্যপান এবং এর বিষক্রিয়াতেই তাদের মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই সবটা পরিস্কার হবে।

ভিডিওতে দেখুন-

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি