ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

রোগীর পেটে মিলল ব্লেড, সুই, শিকল ও ২৬৩ কয়েন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৫, ২৭ নভেম্বর ২০১৭ | আপডেট: ১৭:৪৩, ২৭ নভেম্বর ২০১৭

ভারতে এক ব্যক্তির পেট থেকে অস্ত্রোপচারের মাধ্যমে শিকল, শেভিং ব্লেড, তারকাটা, সুই, ২৬৩টি কয়েনসহ মোট পাঁচ কিলোগ্রাম লোহার বস্তু বের করেছেন চিকিৎসকরা। অস্ত্রোপচারের পর এখন তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের রিবা জেলার সঞ্জয় গান্ধী মেডিকেল কলেজ হাসপাতালে। ওই যুবকের নাম মোহাম্মদ মাকসুদ। মধ্যপ্রদেশের সাটনা জেলার সোহাভাল গ্রামের ৩২ বছর বয়সী এই যুবকের পেট ব্যথা নিয়ে ১৮ সভেম্বর হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

হাসপাতালটির চিকিৎসক ডাঃ প্রিয়াঙ্ক শর্মা বলছেন, মাকসুদের পেট ব্যথার কারণ খুঁজতে বেশ কিছু পরীক্ষার পাশাপাশি এক্সরে করানো হয়েছে। এরপরেই ব্যথার কারণ শনাক্ত করা সম্ভব হয়েছে।

প্রিয়াঙ্ক শর্মা জানান, গত শুক্রবার ছয়জন চিকিৎসকের একটি দল অস্ত্রোপচার করে। এসময় তার পেট থেকে ২৬৩টি কয়েন, ১০-১২টি শেভিং ব্লেড, একটি শিকল, চারটি বড় সুই, ও কাঁচের টুকরা বের করেন। কাঁচের টুকরাগুলো বাদে অন্যান্য জিনিসগুলোর মোট ওজন পাঁচ কিলোগ্রাম।

তিনি আরও জানিয়েছেন, রোগীর মানসিক অবস্থা ভালো ছিল না। তাই গোপনে তিনি এসব জিনিস গিলে ফেলেছিলেন বলে অনুমান করা হচ্ছে। বর্তমানে মাকসুদ সুস্থ হয়ে উঠছেন বলেও জানিয়েছেন তিনি। 

সূত্র: এনডিটিভি্

একে// এআর

 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি