ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

রোববার কূটনীতিকদের সঙ্গে বসছে বিএনপি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:২৪, ১২ মে ২০১৮

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বর্তমান শারীরিক অবস্থা, চলমান রাজনৈতিক পরিস্থিতি এবং আসন্ন খুলনা ও গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের বিষয়ে ঢাকায় নিযুক্ত বিভিন্ন দেশের কূটনীতিকদের অবহিত করবে বিএনপি।    

রোববার বিকেল চারটায় চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে কূটনীতিকদের আমন্ত্রণ জানানো হয়েছে। এ সময় কূটনীতিকদের কাছে লিখিত বক্তব্য তুলে ধরা হবে এবং দলের শীর্ষ নেতারা কূটনীতিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেবেন।   

বিএনপির কূটনৈতিক উইংয়ের সদস্যরা ব্রিফ করার বিষয়বস্তু ঠিক করতে আজ শনিবার গুলশান কার্যালয়ে বেলা ১১টা থেকে ১টা পর্যন্ত বৈঠক করেন। এতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য রিয়াজ রহমান, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, কেন্দ্রীয় কমিটির সদস্য তাবিথ আউয়াল প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএনপির উচ্চপর্যায়ের একটি সূত্র জানায়, ব্রিফিংয়ে কূটনীতিকদের কাছে কারাবন্দী খালেদা জিয়ার শারীরিক অবস্থা বিশদভাবে তুলে ধরা হবে। এ ছাড়া খুলনা ও গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন ও চলমান রাজনীতির সর্বশেষ অবস্থাও তুলে ধরা হবে। তবে কূটনীতিকদের ব্রিফ করার পর এ বিষয়ে গণমাধ্যমকে কিছু জানানো হবে না বলে ওই সূত্র জানায়।

এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি