ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

লাঙ্গলের সব প্রার্থী মহাজোটের হয়ে কাজ করবে: এরশাদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫১, ২৭ ডিসেম্বর ২০১৮

আসন্ন একাদশ জাতীয় সংসদ  নির্বাচনে লাঙ্গলের সব প্রার্থী মহাজোটের হয়ে কাজ করবে বলে জানিয়েছেন ঘোষণা দিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। আজ বৃহস্পতিবার বিকেল ৫টায় বারিধারার প্রেসিডেন্ট পার্কে এ সংবাদ সম্মেলনের তিনি এ ঘোষণা প্রদান করেন।

আসন্ন ১০ বছর আগে আওয়ামী লীগের সঙ্গে জোট বাঁধার পর বিভিন্ন সময় নানা অভিযোগ-অনুযোগ করলেও একাদশ সংসদ নির্বাচনের আগে শেখ হাসিনাকে পূর্ণ সহযোগিতা দেওয়ার প্রতিশ্রুতি দিলেন এইচ এম এরশাদ। তিনি বলেন, ৩০ ডিসেম্বর অনুষ্ঠেয় নির্বাচনে জাতীয় পার্টি মহাজোটের সিদ্ধান্তই মেনে চলবে। তিনি নিজেও ঢাকা-১৭ আসনে ভোট করা থেকে সরে দাঁড়াচ্ছেন।

সিঙ্গাপুরে চিকিৎসা শেষে ১৬ দিন পর ভোটের তিন দিন আগে গতকাল দেশে ফিরেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ। বুধবার রাত ৯টায় তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন। বিমানবন্দরে অবতরণ করে তিনি উপস্থিত সাংবাদিকদের সঙ্গে কোনো কথা না বলে বারিধারার বাড়ির পথে রওনা হন।

জাতীয় পার্টির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, নিয়মিত মেডিকেল চেকআপ শেষে সিঙ্গাপুর থেকে দেশে ফিরেছেন তাদের চেয়ারম্যান। তার সঙ্গে জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীর সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু এবং ব্যক্তিগত সহকারী মঞ্জুরুল ইসলামও ফিরেছেন।  

বিমানবন্দরে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি চেয়ারম্যানের বিশেষ সহকারী এ বি এম রুহুল আমিন হাওলাদার, সভাপতিমণ্ডলীর সদস্য এস এম ফয়সল চিশতী, ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সেন্টু, কেন্দ্রীয় যুগ্ম দপ্তর সম্পাদক এমএ রাজ্জাক খান প্রমুখ। এর আগে সোমবার এরশাদের ফেরার খবর জানিয়ে জাতীয় পার্টির পক্ষ থেকে বক্তব্য এলেও পরে আবার ফেরা পিছিয়ে যাওয়ার কথাও জানানো হয়।

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি