ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

শাজাহান খানের হাসি অমানবিক: ফখরুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৮, ২ আগস্ট ২০১৮

সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনা নিয়ে নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান যে হাসি দিয়েছেন তা অমানবিক বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, তাঁর (শাজাহান খান) উচিত অনতিবিলম্বে পদত্যাগ করা। সেই সঙ্গে পরিবহণ সেক্টরে যে ‘অরাজকতার’ সৃষ্টি তা সামলানোর ব্যর্থতার দায় নিয়ে সরকারেরও পদত্যাগ দাবি করেন তিনি।  

আজ বৃহস্পতিবার বেলা ১১টা রাজধানীর নয়াপল্টন দলীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান।

মির্জা ফখরুল বলেন, সড়ক দুর্ঘটনা থেকে শুরু করে দেশে একের পর এক অঘটন ঘটে চললেও সরকার তা নিয়ন্ত্রণে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। তাই জনগণকে এই সরকারের পতন আন্দোলনে যোগ দেওয়ার আহবান জানাচ্ছি। আমরা অবিলম্বে সরকারের পদত্যাগের দাবি করছি।

জিয়াউর রহমানের বিচার নিয়ে প্রধানমন্ত্রীর মন্তব্যের প্রতিক্রিয়ায় মির্জা ফখরুল বলেন, শিক্ষার্থীদের বিক্ষোভকে ভিন্নখাতে ফেরানোর জন্যই সরকার প্রধান জিয়াউর রহমানকে নিয়ে এ ধরনের বিভ্রান্তিমূলক কথা বলেছেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, কোমলমতি শিক্ষার্থীরা যে দাবিতে রোজপথে নেমে এসেছে তা যৌক্তিক। আমরা তাদের এ দাবিকে সমর্থন জানাই।

সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, বিএনপি নেতা আতাউর রহমান ঢালী, আবুল কালাম আজাদ, আমান উল্লাহ আমান, আসাদুল করীম শাহীন, রফিক সিকদার, নাজিম উদ্দিন আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি