ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

শীর্ষ ধনীর স্ত্রী চাকরি করেন ৮০০ টাকা বেতনে!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫১, ২ নভেম্বর ২০১৭

তিনি একটি স্কুলে মাসিক মাত্র ৮০০ টাকা বেতনে চাকরি করেন। চাকরিটা কেবল শখের বসেই করেন তিনি। অথচ তাদের নিজেদেরই রয়েছে এমন অসংখ্য প্রতিষ্ঠান। তিনি আর কেউ নন, ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানি।

খবরটি শুনে অনেকেই হয়তো চমকে যাবেন। তবে এটাই সত্য। মুকেশ আম্বানির সাথে বিয়ে হওয়ার আগে থেকেই তিনি শিক্ষকতা করতে ভালোবাসতেন। শিশুদের পড়াতে ভালোবাসেন বলেই, বিয়ের পরও পেশাটা ছাড়তে পারেননি।

গতকাল ছিল নীতা আম্বানির জন্মদিন। ভারতীয় একটি দৈনিকে দেওয়া সাক্ষাতকারে এ তথ্য উঠে আসে। সাক্ষাতকারে নীতা আম্বানি বলেন, বিয়ের আগে থেকেই শিশুদের পড়াতে ভালোবাসতেন নীতা। একটি বেসরকারি স্কুলে পড়াতেনও তিনি। স্কুলে শিক্ষকতার কাজ যে তিনি চালিয়ে যেতে চান, বিয়ের পরে সেকথা মুকেশকে জানান নীতা। তাতে মুকেশও আপত্তি না করায় নির্বিঘ্নে চালিয়ে যাচ্ছেন মহান শিক্ষকতার পেশা।

নীতা আম্বানি আরও জানান, ১৯৮৭ সালে বিশ্বকাপ চলার সময় এক ছাত্রের অভিভাবক তাঁকে দুটি টিকিট দিয়েছিলেন। পরে তিনি টিকিট দুটি ফিরিয়ে দেন। কিন্তু খেলার দিন ভিআইপি বক্সে নীতাকে দেখে অবাক হন সেই অভিভাবকরা। নীতা মুকেশের স্ত্রী জেনে তাদের চক্ষু কপালে উঠে।

এমজে/ডব্লিউএন

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি