ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

শেখ হাসিনার অধীনেই নির্বাচনে অংশ নেবে জাতীয় ঐক্যফ্রন্ট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১৫, ২৫ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৪:১৫, ২৫ অক্টোবর ২০১৮

আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই সেই নির্বাচনে অংশ নেবে জাতীয় জাতীয় ঐক্যফ্রন্ট।

আজ বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এক অনুষ্ঠানে এই মন্তব্য করেন তিনি। বাপা ফুড এক্সপোর উদ্বোধন উপলক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তোফায়েল আহমেদ বলেন, বিএনপির সঙ্গে ঐক্য করে ড. কামাল হোসেন বলেছেন জামায়াতের সঙ্গে ঐক্য হয়নি। এটি এক ধরণের ধাপ্পাবাজি। জনগণ এটি মেনে নেবে না। কারণ বিএনপি-জামায়াত একই মুদ্রার দুই পিঠ।

তিনি বলেন, বিএনপির অস্তিত্ব রক্ষার স্বার্থেই ড. কামালের সঙ্গে ঐক্য করেছে। আর সেই অস্তিত্ব টিকিয়ে রাখতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচনে অংশ নিতে প্রস্তুত তাঁরা। বিএনপি নেতারা সেই প্রস্তুতি জানান দিয়েছেন গতকাল সিলেটের জনসভায়।

বাণিজ্যমন্ত্রী বলেন, আগামী নির্বাচন হবে নির্দিষ্ট সময়ে নির্বাচনের আয়োজন করবেন নির্বাচন কমিশন সংবিধান অনুযায়ী সব দল অংশ নেবে। যদি কোনো দল অংশ না নেয় সেটা তাদের নিজেদের ব্যাপার এ বিষয়ে আমাদের কিছু বলার নেই। তিনি আরো বলেন নির্বাচনে না এসে জ্বালাও পোড়াও আন্দোলন করলে জনগণ তাদের প্রতিহত করবে।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি