ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

শেখ হাসিনার আমাদের জন্য আল্লাহ প্রদত্ত নেয়ামত : শ ম রেজাউল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৩, ২৯ সেপ্টেম্বর ২০১৮

বিশিষ্ট আইনজীবী ও আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক শ ম রেজাউল করিম বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের জন্য আল্লাহ প্রদত্ত নেয়ামত। বিশ্ব নেতৃত্ব শেখ হাসিনার কাছে জানতে চেয়েছে উন্নয়নের ম্যাজিক কী জিনিস।

গতকাল শুক্রবার বিকালে পিরোজপুরের স্বরুপকাঠী উপজেলার আদর্শ বয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে এক জনসভায় তিনি একথা বলেন। আগামী নির্বাচনে পিরোজপুর-১ আসন থেকে আওয়ামী লীগ থেকে তিনি মনোনয়ন প্রত্যাশী।

প্রধানমন্ত্রীর রাজনৈতিক দূরদর্শিতার প্রশংসা করে রেজাউল করিম বলেন, শেখ হাসিনা এখন অনেক পরিপক্ক নেত্রী। তাই তিনি স্বজন প্রীতি বা কোনো দুর্নীতিবাজকে আর নমিনেশন দেবেন না। শেখ হাসিনার কাছে সব হিসাব আছে, কোন এমপি কত টাকার মালিক হয়েছেন।

রেজাউল করিম বলেন, পাকিস্তানিরা বঙ্গবন্ধুকে বলেছিলেন, আপনি অবিভক্ত বাংলার প্রধানমন্ত্রী হন, বঙ্গবন্ধু বলেছিলেন আমি প্রধানমন্ত্রীত্ব চাই না, আমি চাই বাংলার মানুষের অধিকার ও মুক্তি। পাকিস্তানিরা বলেছিল আপনার ফাঁসির রায় হয়েছে। ফাঁসি কার্যকর করা হবে, তখন বঙ্গবন্ধু বলেছিলেন আমার যদি ফাঁসি হয় তবে আমার লাশটি বাংলার মানুষের কাছে পাঠিয়ে দিও। এই হলো এদেশের মানুষের প্রতি বঙ্গবন্ধুর ভালোবাসা।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি