ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকুন : ইনু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩০, ৩০ নভেম্বর ২০১৮ | আপডেট: ২১:৩৫, ৩০ নভেম্বর ২০১৮

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি এবং তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বাংলাদেশকে যদি উন্নয়ন ও শান্তির পথে রাখতে চান, তাহলে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকুন এবং ভূমিকা রাখুন। একইসঙ্গে সব মুখোশ ফেলে দিয়ে সেই রাজাকার খুনি, দণ্ডিত অপরাধী, দুর্নীতিবাজসহ যেসব অপরাধী ঐক্যফ্রন্টে জোট বেঁধেছে, তাকে প্রত্যাখান করুন।

আজ শুক্রবার দুপুরে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে ১৪ দলের সঙ্গে পেশাজীবী সমন্বয় পরিষদের এক মতিবিনিময়ে ইনু একথা বলেন।

ইনু বলেন, আজ বাংলাদেশের সব মুখোশধারী রাজাকার-খুনি-যুদ্ধাপরাধী-দণ্ডিত অপরাধী ও দুর্নীতিবাজরা জোট বেঁধেছে জাতীয় ঐক্যফ্রন্টে। অন্যদিকে, উন্নয়নকামী ও শান্তিকামী জনগণ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়েছে। এরকম কঠিন একটা অবস্থায় আগামী নির্বাচন একটা রাজনৈতিক যুদ্ধ।

মতবিনিময়ে গত ১০ বছরে সরকারের অর্থনৈতিক উন্নয়নের পেছনে পেশাজীবী সম্প্রদায়ের নিষ্ঠা ও ভূমিকার কথা তুলে ধরে ইনু বলেন, ‘দুইটি কারণে এটি সম্ভব হয়েছে— প্রথমত, শেখ হাসিনা তার নেতৃত্বের মাধ্যমে রাজনৈতিক শান্তি এনেছেন। দ্বিতীয়ত, তার উন্নয়নের গণমুখী পরিকল্পনা যুগান্তকারী ভূমিকা রেখেছে। অপরাধীদের নেতৃত্বে কিন্তু গণতন্ত্র হয় না।’

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি