ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সংবিধান অনুযায়ী যথাসময়ে জাতীয় নির্বাচন হবেঃ স্বাস্থ্যমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১১, ২৩ এপ্রিল ২০১৭

যথাসময়ে সংবিধান অনুযায়ী জাতীয় নির্বাচন হবে জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জনগনের চাওয়া অনুযায়ী ভোট হবে, কারা নির্বাচনে আসলো বা আসলো না তাতে কিছু আসে যায় না। এদিকে, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল হানিফ বলেন, বিএনপি নির্বাচনে না যাওয়ার ক্ষেত্র তৈরি করছে। রাজধানীতে আলাদা অনুষ্ঠানে তারা এসব কথা বলেন।
রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট মিলনায়তনে নানা দাবি তুলে ধরে সমাবেশ করে হোমিওপ্যাথিক চিকিৎসক সমিতি। এ’সময় প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, সাধারণ মানুষদের সুচিকিৎসা দিতে সব রকম চেষ্টা করছে সরকার। ওষুধে ভেজাল দিলে কঠোর হুশিয়ারি দেন তিনি। এ’সময় বিএনপিকে উদ্দেশ্য মন্ত্রী বলেন, যারা গণতন্ত্র রক্ষা করতে পারে না তাদের মুখে বড় বড় কথা মানায় না।
এদিকে, বাংলাদেশ পোস্টম্যান ও ডাক কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কাউন্সিলের দ্বিবার্ষিক অধিবেশনে হানিফ বলেন, ভুল রাজনীতি করে ক্ষমতায় আসার মিথ্যা স্বপ্ন দেখছে বিএনপি।
উন্নয়ন ও জনকল্যাণমুখী রাজনীতির কারণে জনগণের ম্যান্ডেট নিয়ে মহাজোট সরকার আবারও ক্ষমতায় আসবে বলে মন্তব্য করেন আওয়ামী লীগ নেতারা।

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি