ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

সংলাপের আপ্যায়নে থাকছে ড. কামালের ‘পছন্দের’ খাবারসহ ১৭ পদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৫, ১ নভেম্বর ২০১৮ | আপডেট: ১৫:৩৩, ১ নভেম্বর ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঐক্যফ্রন্টের ১৬ সদস্যের প্রতিনিধি দলের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সংলাপ শুরু হচ্ছে আজ বৃহস্পতিবার। এদিন গণফোরামের সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেনের বিশেষ পছন্দের খাবার চিজ কেকসহ ১৭ ধরনের খাবার দিয়ে ঐক্যফ্রন্ট নেতাদের আপ্যায়ন করাবেন শেখ হাসিনা।

আজ সন্ধ্যা সাতটায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে সাত দফা দাবি নিয়ে সংলাপে অংশ নেবে জাতীয় ঐক্যফ্রন্ট। এই সংলাপে আওয়ামী লীগসহ ১৪ দলের মোট ২৩ সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্ব দেবেন শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী-১ (এপিএস-১) এবং প্রটোকলের চৌকশ কর্মকর্তারা খাবার প্রস্তুতের তদারকি করছেন। খাবারের ব্যবস্থাপনায় থাকছে পর্যটন করপোরেশন।

খাবারের মেন্যুতে আরও থাকছে পিয়ারু সর্দারের মোরগ পোলাও, চিতল মাছের কোপ্তা, রুই মাছের দো-পেঁয়াজা, চিকেন ইরানি কাবাব, বাটার নান, মাটন রেজালা, বিফ শিক কাবাব, মাল্টা, আনারস, জলপাই ও তরমুজের ফ্রেশ জুস, চিংড়ি ছাড়া টক-মিষ্টি স্বাদের কর্ন স্যুপ, চিংড়ি ছাড়া মিক্সড নুডলস, মিক্সড সবজি, সাদা ভাত, টক ও মিষ্টি উভয় ধরনের দই, মিক্সড সালাদ, কোক ক্যান এবং চা ও কফি।

প্রসঙ্গত, আওয়ামী লীগের সঙ্গে বিকল্প ধারার সংলাপ হবে আগামীকাল শুক্রবার এবং জাতীয় পার্টির সংলাপ হবে ৫ নভেম্বর।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি