ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সন্ধ্যায় আসছে নির্মল রঞ্জন গুহ’র মৃতদেহ, শেষকৃত্য শুক্রবার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৪, ৩০ জুন ২০২২

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহের মৃতদেহ বৃহস্পতিবার (৩০ জুন) সন্ধ্যা সাড়ে ছয়টায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইটে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবে। পর দিন শুক্রবার (১ জুলাই) তার শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে, দলটির দফতর থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ১ জুলাই শুক্রবার সকাল ১০টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি থেকে নির্মল রঞ্জন গুহ’র শবযাত্রা শুরু হবে। এদিন সকাল ১১টায় কেন্দ্রীয় শহীদ মিনারে সর্ব সাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হবে তার মৃতদেহ। শ্রদ্ধা নিবেদন শেষে শবদেহ ২৩, বঙ্গবন্ধু এভিনিউস্থ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেওয়া হবে এবং পরে নিজ গ্রাম দোহারে শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, আগামী তিন দিন সংগঠনের প্রতিটি জেলা/মহানগর/উপজেলা/থানা/ওয়ার্ড কার্যালয়ে দলীয় পতাকা অর্ধনমিতকরণ এবং কালো পতাকা উত্তোলন করা হবে।

এর আগে, বুধবার (২৯ জুন) নির্মল রঞ্জন গুহ সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি