ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

সব দল চাইলে ভোট পেছাবে নির্বাচন কমিশন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৭, ১১ নভেম্বর ২০১৮

সব রাজনৈতিক দল চাইলে ভোট পেছানো হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশন সচিব হেলাল উদ্দিন আহমেদ। বেসরকারি সংস্থা সুশাসনের জন্য নাগরিকের (সুজন) সুজন সম্পাদক ড. বদিউল আলম মজুমদার এতথ্য জানিয়েছেন। আজ রোববার সকালে (সুজন) একটি প্রতিনিধি দল সচিবের সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের  এতথ্য জানান তিনি।

বদিউল আলম মজুমদার বলেন, ‘নির্বাচন নিয়ে আমরা কিছু কাজ করে থাকি। সে বিষয়টি অবহিত করতে সচিবের সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। আমরা আমাদের কাজে কমিশনের সহযোগিতা চেয়েছি। সচিব বলেছেন নির্বাচনের জন্য সব প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন। নির্বাচন পেছানো হবে কি না তা জানতে চেয়েছিলাম। তিনি বলেছেন সব দল যদি চায় তখন কমিশন সেইভাবে সিদ্ধান্ত নেবে।’

তিনি বলেন, ‘সুজনের পক্ষ থেকে নির্বাচন কমিশনে সৎ যোগ্য ও জনকল্যাণে নিবেদিত প্রার্থী নির্বাচনের লক্ষ্যে আমাদের কার্যক্রম অবহিত করা হয়েছে। এছাড়া নির্বাচনের আগে-পরে সংবাদ সম্মেলন, জনগণের জন্য মুখোমুখি অনুষ্ঠান, ভোটারদের মধ্যে তথ্যচিত্র বিতরণ, সাংস্কৃতিক কর্মকাণ্ডের মাধ্যমে প্রচারণা, মানববন্ধন ও পদযাত্রা, প্রচারণায় সোশ্যাল মিডিয়ার ব্যবহারসহ নানা কাজ করে থাকি আমরা।  এসব কাজে নির্বাচন কমিশনের সহযোগিতা চাওয়া হয়েছে এবং নির্বাচন সচিব সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন।

টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি