ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

সমাবেশের অনুমতি চেয়ে প্রশাসনের কাছে বিএনপির নতুন চিঠি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৮, ৬ নভেম্বর ২০১৭

কমনওয়েলথ পার্লামেন্টারি অ্যাসোসিয়েশনের (সিপিএ) সম্মেলনের কারণে সোহরাওয়ার্দী উদ্যানে ৮ নভেম্বরের বদলে ১১ নভেম্বর সমাবেশ করার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। এ লক্ষ্যে সেখানে সমাবেশ করতে প্রশাসনের কাছে নতুন করে চিঠি দিয়েছে দলটি।

৭ নভেম্বরের ‘জাতীয় বিপ্লব ও সংহতি’ দিবস উপলক্ষে পরদিন সোহরাওয়ার্দী ‍উদ্যানে সমাবেশের অনুমতি চাওয়ার কথা গত শুক্রবার জানিয়েছিলেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

আজ সোমবার নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সমাবেশ পেছানোর কথা বলেন রিজভী। তিনি বলেন, আমাদের অবহিত করা হয়েছে যে সংসদ এলাকায় কমনওয়েথ পার্লামেন্টারি অ্যাসোসিয়েশন সম্মেলন হচ্ছে। নির্বিঘ্নে যাতে এই সম্মেলন হয়, সেজন্য আমরা আমাদের ৮ নভেম্বরের সোহওয়ার্দী উদ্যানের সমাবেশের কর্মসূচি পিছিয়েছি। আগামী ১১ নভেম্বর এ সমাবেশ সোহরাওয়ার্দী উদ্যানে হবে। এ ব্যাপারে আমরা চিঠিও দিয়েছি। আশা করি (অনুমতি) পেয়ে যাব।

তবে মঙ্গলবার ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ উপলক্ষে শেরে বাংলা নগরে জিয়াউর রহমানের কবরে সকাল ১০টায় দলের চেয়ারপারসন খালেদা জিয়া নেতাকর্মীদের নিয়ে শ্রদ্ধা জানাবেন বলে জানান রিজভী।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, আতাউর রহমান ঢালী, আবুল খায়ের ভুঁইয়া, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু প্রমুখ।

এমআর/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি