ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

সরকার সংলাপের আহ্বান জানালে বিবেচনা করব: বঙ্গবীর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৬, ৩১ অক্টোবর ২০১৮

কৃষক শ্রমিক জনতা লীগের প্রধান বঙ্গবীর কাদের সিদ্দিকী জানিয়েছেন, সরকার সংলাপের আহ্বান জানালে বিষয়টি তারা বিবেচনা করে দেখবেন। দেশে বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে তিনি সবাইকে নিয়ে একটি সার্বিক ঐক্য চান। এ ছাড়া তার রাজনৈতিক অবস্থান জানাতে আগামী ৩ নভেম্বর পর্যন্ত সবাইকে অপেক্ষা করতে বলেন দলটির নেতা।

বুধবার দুপুরে রাজধানীর মতিঝিলে কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ সব কথা বলেন।

এ সময় কাদের সিদ্দিকী বলেন, আগামী ৩ নভেম্বর জেল হত্যা দিবসের আলোচনা অনুষ্ঠানেই পরিষ্কার করা হবে যে আসন্ন নির্বাচনে কৃষক শ্রমিক জনতা লীগ কী পদক্ষেপ নেবে বা কোন জোটে যাবে।

রাজনীতিতে শেষ কথা বলতে কিছু নেই বলে উল্লেখ করেন বঙ্গবীর। বলেন, রাজনীতি করতে হলে চাড়াল-মুচি তাদের সঙ্গেও আলোচনায় বসতে হয়। যাদের কাছ থেকে আজকে পোড়াগন্ধ আসছে তার সঙ্গেও আলোচনা করতে হয় এবং শেখ হাসিনা সেই কাজটিই করছেন।

এ সময় তিনি আরও জানান, আজ বুধবার রাতে ডা. কামাল হোসেনকে তিনি নৈশভোজে আমন্ত্রণ জানিয়েছেন। এতে সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা হবে বলে জানান তিনি।

সংবাদ সম্মেলনে কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীর প্রতীক, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, সহসভাপতি আমিনুল ইসলাম তারেক উপস্থিত ছিলেন।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি