ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

সরকারের অর্জন ও দেশের উন্নয়নচিত্র তুলে ধরতে নেতাকর্মীদের নির্দেশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪২, ২০ মে ২০১৭ | আপডেট: ১৪:৪৯, ২০ মে ২০১৭

সরকারের অর্জন ও দেশের উন্নয়নচিত্র জনগনের সামনে তুলে ধরতে নেতাকর্মীদের নির্দেশ দিলেন আওয়ামী লীগ সভাপতি ও  প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তৃণমূলকে শক্তিশালী করার পাশাপাশি প্রতিটি মুহুর্ত জনগণের কল্যাণে কাটানোর তাগিদ দিয়েছেন তিনি। সকালে গণভবনে আওয়ামী লীগের বর্ধিত সভায় শেখ হাসিনা একথা বলেন। আওয়ামী লীগের সদস্য সংগ্র কার্যক্রম উদ্বোধন করেন তিনি।
জাতীয় সম্মেলনের পর আওয়ামী লীগের প্রথম বর্ধিত সভা। সামনের একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি শুরু করতেই ক্ষমতাসীন দলটির এই আয়োজন। দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে হয় এই বর্ধিত সভা। সারাদেশের সবগুলো সাংগঠনিক জেলার সভাপতি ও সাধারন সম্পাদকসহ ৭ জন প্রতিনিধি, মন্ত্রী পরিষদের সদস্য ও সংসদ সদস্যসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা যোগ দেন। সভায় তৃণমূলে আওয়ামী লীগের সাংগঠনিক অবস্থার চিত্র উঠে আসে, নেয়া হয় কেন্দ্রীয় নেতা, মন্ত্রী এমপিদের বিষয়ে তৃণমূল নেতাদের মতামত।
দলীয় সভাপতি নেতাকর্মীদের উদ্দেশ্যে দিকনিদের্শনামূলক বক্তব্য রাখেন। সরকারের উন্নয়নচিত্র জনগণের কাছে তুলে ধরার পাশাপাশি প্রতিটি মুহুর্ত জনগণের কল্যাণে ব্যয় করার জন্য নেতাকর্মীদের নির্দেশ দেন শেখ হাসিনা।
একই সাথে বিএনপি ক্ষমতায় থেকে জনগণের কি ক্ষতি করেছে, আর ক্ষমতায় আসতে তারা কি করছে, তার চিত্রও জণগণের কাছে তুলে ধরে সচেতনতা বাড়ানোর তাগিদ দেন দলের সভাপতি।
বিএনপির ভিশন ঘোষনার প্রশংসা করলেও তাদের জঙ্গিবাদের সাথে তাদের সংশ্লিষ্টতার তীব্র সমালোচনা করেন শেখ হাসিনা। বলেন, জঙ্গিবাদের সাথে জাড়িতরা আওয়ামী লীগের হলেও কোনো ছাড় দেয়া হবেনা।
আওয়ামী লীগ এদেশের মাটিও মানুষের দল উল্লেখ করে সারাদেশে উন্নয়নকর্মযাতে সুষ্ঠুভাবে বাস্ত বায়ন হয় সেদিকে খেয়াল রাখতে নেতাকর্মীদের নির্দেশ দেন শেখ হাসিনা।
বক্তব্য শেষে দলের গঠনতন্ত্রের বইয়ের মোড়ক আনুষ্ঠাকিভাবে উন্মোচন করেন আওয়ামী লীগ সভাপতি। পরে, সবগুলো সাংগঠনিক জেলাকে প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের পক্ষ থেকে একটি করে ল্যাপটপ দেন তিনি।
এরপর, নিজের সদস্যপদ নবায়নের পাশাপাশি দলের সদস্য সংগ্রহের কার্যক্রম উদ্বোধন করেন শেখ হাসিনা।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি