ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

সিইসি’র নিকট সালমা ইসলামের অভিযোগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৬, ২০ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ১৯:৫৩, ২০ ডিসেম্বর ২০১৮

একাদশ জাতীয় সংসদের নির্বাচনী প্রচারণায় দেশের বিভিন্ন স্থানের মতো ঢাকার নবাবগঞ্জ-দোহারেও বিরোধীদের বাধা দেয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনের প্রার্থী অ্যাডভোকেট সালমা ইসলাম। তার মতে, এখানে লেবেল প্লেয়িং ফিল্ড নেই। প্রশাসন দলীয় কর্মীর মতো আচরণ করছে। ভোটারদের ভয়-ভীতি ও হুমকি দেয়া হচ্ছে। গ্রেফতার চলছে নির্বিচারে। হয়রানী ও গ্রেফতার আতংকে আছেন প্রার্থীর সমর্থক নেতা ও কর্মীরা।         

এ বিষয়ে অ্যাডভোকেট সালমা ইসলাম সম্প্রতি প্রধান নির্বাচন কমিশনারের কাছে লিখিত অভিযোগ দাখিল করেছেন। তিনি তথ্য প্রমানসহ নানা অভিযোগে দোহার থানার ওসিকে বদলীর আবেদন করেছেন। কিন্তু এখনও এ বিষয়ে কোনো ব্যবস্থা নেয়া হয়নি।   

সালমা ইসলাম বলেন, দোহার থানার ওসির অনিয়মের কারণে আমার নির্বাচনী প্রচারণা কার্যক্রম ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে। তিনি আমার নেতা-কর্মীদের প্রতিনিয়ত বিভিন্ন ধরণের হুমকি দিচ্ছেন। ইতোমধ্যে বিনা কারণে কয়েকজন নেতা-কর্মীকে গ্রেফতার করা হয়েছে। আমার পোস্টার ব্যানার ও লিফলেট লাগাতে বাধা দেয়া হচ্ছে। এমনকি পুলিশ সদস্যরা আমার পোস্টার-ব্যানার ছিঁড়ে ফেলছে। তারা আমার প্রতিদ্বন্দ্বীর পক্ষে কাজ  করছে। বিষয়টি নজিরবিহীন। তাই ঢাকা-১ আসনে অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে দোহার থানার ওসিকে অবিলম্বে প্রত্যাহারের জন্য সিইসির হস্তক্ষেপ কামনা করছি।  

তিনি বলেন, আমার গ্রুপের সমর্থকদের মধ্যে এলাকায় একটি ভীতিকর পরিস্থিতি তৈরি করে রাখা হয়েছে। বেছে বেছে বিনা কারণে তাদের গ্রেফতার করা হচ্ছে। লাঠি-পেটাও করা হচ্ছে মিছিলে। আমি এসব অভিযোগের ব্যাপারে সিইসি’র দ্রুত পদক্ষেপ আশা করছি।      
 
এসি 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি