ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

সিম্ফনি মেগা ধামাকা অফারে বাইক জিতলেন সন্ধ্যা রানী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:১৬, ১ নভেম্বর ২০১৮

মুঠোফোন নির্মাণকারী প্রতিষ্ঠান সিম্ফনি’র আয়োজনে চলছে সিম্ফনি মেগা ধামাকা অফার। “হ্যান্ডসেট কিনুন, নিশ্চিত জিতুন” শিরোনামের এই প্রচারণার অংশ হিসেবে মোটর বাইক জিতেছেন খুলনার সন্ধ্যা রানী সাহা। গত ১৬ অক্টোবর শুরু হওয়ার পর এখন পর্যন্ত প্রথম গ্রাহক হিসেবে এই প্রচারণায় বাইক জিতলেন সন্ধ্যা রানী।

প্রচারণার প্রথম সপ্তাহে সারা দেশ থেকে ১২ জন হ্যান্ডসেট ক্রেতা বিভিন্ন দেশে ভ্রমণের জন্য বিমান টিকেট জিতে নেন। এর দ্বিতীয় সপ্তাহে ঢাকার পল্টন থেকে ওমর ফারুক সিম্ফনি ভি১৪০ কিনে জিতে নেন কলকাতার এয়ার টিকেট, ধানমন্ডি থেকে আই১০ প্লাস কিনে মুকুল জিতে নেন সিঙ্গাপুর এর এয়ার টিকেট। এছাড়াও বগুড়া থেকে মোঃ মিঠু রহমান আই১০প্লাস, চট্টগ্রাম থেকে মোঃ জামাল ভি১৩৫ এবং মোঃ বিল্লাল হোসাইন গাজীপুর থেকে ভি১৪০ স্মার্টফোন কিনে ব্যাংকক এর এয়ার টিকেট জিতে নেন। এছাড়াও আশুলিয়া থেকে মোঃ আওলাদ হোসেন জেড১০ হ্যান্ডসেটটি কিনে নেপালের টিকেট জিতে নেন।

আর সর্বশেষ খুলনা থেকে আই৬০ স্মার্টফোন কিনে হিরো হাংক মোটরবাইক পান সন্ধ্যা রানী সাহা।

বিজয়ীদের হাতে তাঁদের পুরষ্কার তুলে দেন সিম্ফনির ব্যবস্থাপনা পরিচালক জাকারিয়া শাহীদ। এসময় গ্রুপের অন্যান্য উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, এই ক্যাম্পেইন চলবে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত। অংশগ্রহণ করতে চাইলে কিংবা এই বিষয়ে বিস্তারিত জানা যাবে সিম্ফনির অফিসিয়াল ওয়েবসাইট (http://symphony-mobile.com) অথবা সিম্ফনির ফেসবুক পেইজে (https://www.facebook.com/symphonymobile)।

//এস এইচ এস//

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি