ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

সিম্ফনিতে বিদেশ ভ্রমণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৩৯, ১৫ অক্টোবর ২০১৮ | আপডেট: ১০:২২, ১৬ অক্টোবর ২০১৮

মোবাইল ফোন কিনে বিদেশ ভ্রমণের সুযোগ দিচ্ছে সিম্ফনি। আগামীকাল মঙ্গলবার থেকে শুরু হতে যাওয়া ‘সিম্ফনি মেগা ধামাকা অফার’ নামে এক প্রচারণার ঘোষণা দিয়েছে এডিসন গ্রুপের প্রতিষ্ঠান সিম্ফনি। এর মাধ্যমে ১৬ অক্টোবর থেকে সিম্ফনি ব্র্যান্ডের নির্দিষ্ট কিছু মডেলের হ্যান্ডসেট কিনলে লটারির মাধ্যমে নেপাল, মালয়েশিয়া, থাইল্যান্ড, সিঙ্গাপুর, বালি ও কলকাতা যাওয়া আসার জন্য বিমানের টিকেট পেতে পারেন গ্রাহকেরা।

এ বিষয়ে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়, সিম্ফনি মেগা ধামাকা অফারের আওতায় থাকছে সিম্ফনি জেড ১০, পি১১, আই ৭৫, আই ৬০, আই ১০ প্লাস, আই ১০০, আই ৯০, ভি ৭৮, ভি ৭৫ এম ২জিবি, ভি ১৪০ এবং ভি ১৩৫ মডেলের হ্যান্ডসেট। এছাড়াও থাকছে হ্যালিও এস ৬০ এবং হ্যালিও এস ৫।

এই অফারের আওতায় বিদেশ ভ্রমণ ছাড়াও জেতা যাবে মোটর সাইকেল এবং নিশ্চিত ক্যাশব্যাক। সর্বোচ্চ পাঁচ হাজার টাকা থেকে সর্বনিম্ন ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে।

এই অফারের আওতায় নতুন হ্যান্ডসেট কেনা গ্রাহককে মেসেজ অপশনে গিয়ে এসএমএস পাঠাতে হবে। মেসেজ অপশনে গিয়ে FB <স্পেস> ডিভাইসের ১৫ ডিজিটের IMEI নাম্বার <স্পেস> গ্রাহকের একটি মুঠোফোন নম্বর ২৫৯৫৯ নম্বরে এসএমএস আকারে পাঠাতে হবে।

এসএমএস পাঠানো গ্রাহকদের মধ্যে থেকে লটারির মাধ্যমে বিজয়ীদের নির্বাচিত করা হবে। পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত চলবে এই অফার।

//এস এইচ এস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি