ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

সোনাগাজীতে নৌকার প্রচারণায় রোকেয়া প্রাচী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৫, ২২ অক্টোবর ২০১৮

বিশিষ্ট অভিনেত্রী, নির্মাতা ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সংস্কৃতিবিষয়ক সম্পাদক রোকেয়া প্রাচী তার নিজ এলাকায় নৌকার অভিনব প্রচারণায় নেমেছেন। সোমবার সকাল থেকেই একটি গাড়ি বহরে করে তিনি ফেনী-৩ আসনে (দাগনভূঞা-সোনাগাজী) নির্বাচনী প্রচারণা শুরু করেন।

সোনাগাজী জিরো পয়েন্টে থেকে ব্যতিক্রমী এই গাড়ি বহর প্রচারণা দেখতে রাস্তার পাশে হাজার হাজার মানুষ ভিড় করে। এসময় সোনাগাজী বাজারের ব্যবসায়ীদের মাঝে উন্নয়নের প্রচারণা তুলে ধরে গণসংযোগ করেন। বহরে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী, মুক্তিযোদ্ধা, গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুশীল সমাজের নেতৃবৃন্দ, মিডিয়া ও সাংস্কৃতিককর্মীরা উপস্থিত ছিলেন। সুসজ্জিত গাড়ি করে সচিত্র অভিনব উন্নয়ন প্রচারণা পুরো উপজেলার মানুষের মুখে মুখে। ব্যতিক্রমী প্রচারণা দেখতে দলে দলে লোক ভিড় জমায়।

প্রচারণা অনুষ্ঠানে রোকেয়া প্রাচী বলেন, ২২ থেকে ২৮ অক্টোবর পর্যন্ত সপ্তাহব্যাপী এই প্রচারণায় অংশ নেবেন তিনি। এর মধ্যেই সোনাগাজী ও দাগনভূঞা উপজেলার বিভিন্ন এলাকায় বেশ কিছু কর্মসূচি থাকবে বলেও জানান রোকেয়া প্রাচী। তিনি বলেন, আমি সোনাগাজীর মেয়ে। এখানে নৌকার বিজয়ের জন্য কাজ করছি অনেক দিন ধরেই। এবার এলাকাবাসীর জন্য বিশেষ প্রচারণার ব্যবস্থা করছি। যা একেবারেই নতুন। আমার এই প্রচারণায় থাকছে দেশরত্ন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের গল্প। যে উন্নয়ন গত দশ বছরে দেখে আসছে। জনগণ প্রধানমন্ত্রীকে আবারও নৌকায় ভোট দিয়ে যেন উন্নয়নের ধারা অব্যাহত রাখার সুযোগ করে দেন- এজন্যই আমার এই প্রচারণা।

রোকেয়া প্রাচী আরও বলেন, নৌকার প্রচারণার পাশাপাশি দাগনভূঞা ও সোনাগাজী উপজেলায় বেশ কয়েকটি সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেবো। তবে এগুলোও নৌকার প্রচারণার অংশ হয়ে থাকবে।

এসএইচ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি