ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

‘স্বাধীনতা বিরোধীরা প্রধানমন্ত্রীকে বারবার হত্যার চেষ্টা করেছে’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৫, ৩ নভেম্বর ২০১৮ | আপডেট: ১৬:৫৩, ৩ নভেম্বর ২০১৮

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, প্রধানমন্ত্রীকে ১৯ বার প্রাণ নাশের চেষ্টা করা হয়েছে। স্বাধীনতা বিরোধীরা প্রধানমন্ত্রীকে বার বার হত্যা করার চেষ্টা করা হয়েছে। আজ শনিবার জেল হত্যা দিবস উপলক্ষ্যে কৃষিবিদ ইনস্টিটিউটে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীকে যখন আমরা আওয়ামী লীগের সভাপতি করে দেশে ফিরিয়ে আনলাম তখন তারা ভাবলেন তাদের আশা আর পূরণ হচ্ছে না। তাই তারা তাকে বার বার হত্যা চেষ্টা করা হয়েছে।

এই অনুষ্ঠানে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী প্রমুখ।

নাসিম বলেন, আজকে আফসোস হয় বাংলাদেশের একজন বর্ষীয়ান নেতা (ড. কামাল) কোন লোভে পরে কোন ভয়ে খুনিদের সঙ্গে হাত মিলিয়েছেন। তাদের পূনর্বাসনের দায়িত্ব নিয়েছেন।

আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে ক্ষমতায় আনার আহবান জানিয়ে তিনি বলেন, আগামী নির্বাচনে শেখ হাসিনাকে বিজয়ী করে প্রমাণ করতে হবে যে, আমরা তাঁর সঙ্গে আছি। জাতীয় চার নেতা যেমন বঙ্গবন্ধুর সঙ্গে বেঈমানি করেন নি। তেমনি আমাদেরকে প্রমাণ করতে হবে যে, আমরা বঙ্গবন্ধু কন্যার সঙ্গে আছি।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি