ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ফ্রি ভ্যাকসিন রেজিষ্ট্রেশনের বুথ উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫২, ১৬ ফেব্রুয়ারি ২০২১ | আপডেট: ১৮:৫৬, ১৬ ফেব্রুয়ারি ২০২১

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের উদ্যোগে ফ্রি করোনা ভ্যাকসিন রেজিষ্ট্রেশন বুথ এর উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার ১৬ ফেব্রুয়ারি বিকাল ৪টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ৩নং গেটে সংগঠনের সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু ফ্রি করোনা ভ্যাকসিন রেজিষ্ট্রেশন বুথ এর শুভ উদ্বোধন ঘোষণা করেন।

সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, দেশ পরিচালনার ধারাবাহিকতায় মানবতার জননী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমনই দক্ষতা অর্জন করেছেন যে করোনা মোকাবেলায় বিশ্বের উন্নত অনেক দেশের চেয়েও বাংলাদেশ এগিয়ে আছে। কিন্তু করোনাকালীন এই মহাক্রান্তিকালেও সেই অশুভ অপশক্তি অতীতের মত একই কায়দায় ধর্মীয় অনুভূতি ও ভারত বিরোধীতার জু জু দেখিয়ে সাধারণ মানুষকে বিভ্রান্ত করে করোনা প্রতিরোধীয় ভ্যাকসিন না নিতে গুজব ছড়িয়ে বিভ্রান্তি সৃষ্টি করছে! সেসকল অশুভ অপশক্তির বিরুদ্ধে সজাগ থাকার আহবান জানান তিনি। 

সংগঠনের সাধারণ সম্পাদক জননেতা আফজালুর রহমান বাবু বলেন, সেই পুরনো শকুন যারা সরাসরি মহান স্বাধীনতার বিরোধীতা করেছিল! তারাই বাংলাদেশের সকল প্রগতিশীল আন্দোলন, মহান মুক্তিযুদ্ধ এমনকি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার চলমান উন্নয়ন অগ্রযাত্রার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত আছে! তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়িয়ে সাধারণ মানুষকে করোনা ভ্যাকসিন টিকা গ্রহণে বিভ্রান্তি সৃষ্টি করছে। তাদের বিরুদ্ধে সকল নেতাকর্মীকে সজাগ থাকার আহবান জানান। অতীতের মত সকল গুজবকে উপেক্ষা করে দেশের মানুষ যাতে নির্বিগ্নে বৈশ্বিক করোনা মহামারী থেকে রক্ষা পায় এবং নিবন্ধন করে করোনা ভ্যাকসিন টিকা গ্রহণ করতে পারে সেলক্ষ্যে ফ্রি রেজিষ্ট্রেশন বুথ এর উদ্ধোধন ঘোষণা করা হয়েছে।আমি ও আমাদের সংগঠনের সংগ্রামী সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নিয়ম মেনে গতকাল করোনা ভ্যাকসিন টিকা গ্রহণ করেছি। স্বেচ্ছাসেবক লীগ এর সকল স্তরের নেতাকর্মীদের করোনা  ভ্যাকসিন গ্রহণ এবং সাধারণ মানুষকে ভ্যাকসিন নিতে উৎসাহিত করার জন্য অনুরোধ করেন। 

এসময় আরও উপস্থিত ছিলেন, সহ-সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন, ডাঃ আসাদুজ্জামান রিন্টু, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ আলী আবরার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাকিল আহমেদ জুয়েল, উপ সম্পাদক মোস্তাফিজুর রহমান বিপ্লব, ডাঃ জয় হাজরা, সদস্য ডাঃ রাজীব সাহা, তৈহিদুর রহমান সেলিম, আবু জাফরসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি