ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

হাসান সরকারের প্রতিটি নির্বাচন ছিল রক্তাক্ত : জাহাঙ্গীর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৯, ২৪ জুন ২০১৮

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী হাসান উদ্দিন সরকারের সমালোচনা করে আওয়ামী লীগ প্রার্থী জাহাঙ্গীর আলম বলেছেন, ‘উনি পাঁচবার জনপ্রতিনিধি ছিলেন। দু’বার পৌর মেয়র, দু’বার এমপি ও একবার জেলা পরিষদ চেয়ারম্যান ছিলেন। তাঁর প্রতিটি নির্বাচন ছিল রক্তাক্ত। তিনি মানুষের রক্ত ঝরিয়ে নির্বাচন করেছেন। বিনিময়ে এলাকার মানুষকে কিছুই দেননি।’

আজ রোববার বেলা ১১টার দিকে গাজীপুর চৌরাস্তার বাসন এলাকায় এক পথসভায় দেওয়া বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

গাজীপুরের সাবেক মেয়রের সমালোচনা করে জাহাঙ্গীর আলম বলেন, বিএনপির অপপ্রচারে বিভ্রান্ত হয়ে জনগণ গতবার গাজীপুরের সিটি মেয়র নির্বাচিত করেছিলেন বিএনপি প্রার্থীকে। এর বিনিময়ে জনগণ কিছুই পায়নি। এখন রাস্তার পানি লোকজনের বাড়িতে ঢোকে। রাস্তাঘাট বলতে কিছু নেই।

এলাকার উন্নয়নে তাঁকে ভোট দেওয়ার ওপর গুরুত্ব তুলে ধরে জাহাঙ্গীর আলম বলেন, কেন্দ্রে আওয়ামী লীগ সরকার রয়েছে। স্থানীয় সরকারেও আওয়ামী লীগের জনপ্রতিনিধিত্ব দরকার। যাতে করে এখানের জনগণের কথা সরকারের কানে পৌঁছায়।

জাহাঙ্গীর আলম বলেন, ‘আমাকে একবার সুযোগ দিন, আমি আপনাদের সব দুঃখ কষ্টের কথা কেন্দ্রের কাছে পৌঁছাব। গাজীপুরকে মানুষের বাসযোগ্য শহর করব। আমি মানুষের কাছে যাওয়ার সুযোগ পেয়েছি। সেবা করার সুযোগ পেয়েছি। আর দুদিন পর নৌকার প্রার্থীকে ভোট দিয়ে আমাকে সেই সুযোগ দিন।

সভায় ভোটপ্রার্থনা করে জাহাঙ্গীর আলম বলেন, আমাকে সুযোগ দিন, বাসযোগ্য শহর করে দেব। এ এলাকায় আমি বেড়ে উঠেছি। এ এলাকার মানুষের কাছে আমার অধিকার আছে। এই এলাকার মানুষকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্মান দিয়েছেন। তিনি আমাকে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক করেছেন। দেশের বৃহত্তর এই সিটি করপোরেশনের মেয়র পদে মনোনয়ন দিয়েছেন। আওয়ামী লীগ ৭০ বছরের পুরোনো দল। এ দলের ঐতিহ্য আছে। আমাদের সেই সম্মান রক্ষা করতে হবে।

প্রচারে অংশ নিয়ে খুলনা সিটির মেয়র তালুকদার আবদুল খালেক গাজীপুরের ভোটারদের কাছে জাহাঙ্গীর আলমের জন্য ভোট প্রার্থণা করেন। তিনি বলেন, এলাকার উন্নয়নের জন্য আওয়ামী লীগকে ভোট দিন।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি