ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

হুমকির জবাব জনগণ ব্যালটে দেবে: কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০০, ২১ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ২১:২১, ২১ ডিসেম্বর ২০১৮

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৫ আসনের প্রার্থী ওবায়দুল কাদের বলেছেন, হুমকি দিয়ে কোনো লাভ হবে না। জনগণ আমার সঙ্গে আছে। আপনার এ হুমকির জবাব জনগণ ৩০ তারিখে ব্যালটের মাধ্যমে দিয়ে দেবে।

আজ শুক্রবার কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের কেটিএমহাট ও চরপার্বতী ইউনিয়নের চৌধুরী হাটবাজারে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

তিনি বিএনপির নেতা মওদুদকে উদেশ্যে কাদের বলেন, (মওদুদ) বলতে চাই- আমি বসন্তের কোকিল নই। ভোট আসলে এলাকায় আসব, আর ভোট চলে গেলে এলাকা ছেড়ে চলে যাব। আমি শীতের অতিথি পাখি নই, আমি এ এলাকার সন্তান। আমি ক্ষমতায় থাকলেও এ এলাকায় থাকব, ক্ষমতা হারালেও এ এলাকায় থাকব।

তিনি বলেন, হুমকি দিয়ে কোনো লাভ হবে না। জনগণ আমার সঙ্গে আছে। আপনার এ হুমকির জবাব জনগণ ৩০ তারিখে ব্যালটের মাধ্যমে দিয়ে দেবে। তিনি বলেন, সেনাবাহিনী আসতেছে-কোন সন্ত্রাসী এ এলাকায় ঘুরে তা আমি দেখব। সোনাগাজী থেকে আর সন্ত্রাসী আসবে না। ওই পথও বন্ধ হয়ে গেছে।

পুলিশ প্রটোকলের বিষয়ে তিনি বলেন, পুলিশ আমার সঙ্গে থাকবে, আমার প্রটেকশন দরকার। আমি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এমনিতেই হুমকি দেন এক ঘণ্টায় তাড়িয়ে দেবে। তা হলে আমার সঙ্গে পটেকশন না থাকলে কি হবে।

 টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি