ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

১ অক্টোবরে থেকে সবাই তৈরি হয়ে যান: মওদুদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৬, ২৫ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৫:১০, ২৫ সেপ্টেম্বর ২০১৮

পুরো জাতিকে ঐক্যবদ্ধ হতে আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। এ জন্য দলীয় নেতাকর্মীদের আগামী ১ অক্টোবর থেকেই আন্দোলনের জন্য তৈরি হয়ে যেতে বলেছেন তিনি।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ‘খালেদা জিয়ার মুক্তি, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি’তে আয়োজিত যুবসমাবেশে মওদুদ এ কথা বলেন।

মওদুদ বলেন, এবার আর খালি মাঠে গোল দিতে দেবো না। আগামী নির্বাচনে অংশ নেবো এবং ভোটের মাধ্যমে সরকারকে অপসারণ করবো। তবে কোনও সহিংসতার মাধ্যমে নয়। এই প্রেসক্লাবে এ সব করে কাজ হবে না। আগামী ১ অক্টোবর থেকে সবাই রেডি হয়ে যান।

বিএনপির এ নেতা বলেন, কোনও ঘটনাই ঘটেনি, তারপরও ভৌতিক মামলা, গায়েবি মামলা দেওয়া হচ্ছে।

এ সময় তিনি বলেন, আর তিন মাসও বাকি নেই। খালেদা জিয়ার নামে যে সব মামলা আছে সে সবসহ সব মামলা প্রত্যাহার করে নেওয়া উচিত। কারণ একটা নির্বাচনী পরিবেশ তৈরি করা উচিত, যে নির্বাচনের মাধ্যমে জনগণ তাদের ভোট দিয়ে পছন্দের সরকার নির্বাচিত করতে পারে। কিন্তু সেখানে তারা হাজার হাজার মামলা দিচ্ছে।

আয়োজক সংগঠনের সভাপতি ঢালী আমিনুল ইসলাম রিপনের সভাপতিত্বে যুবসমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন, বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট রফিক সিকদার, বিএনপি নেতা মিয়া মো. আনোয়ার, জাসাস নেত্রী শাহরিয়া ইসলাম শায়লা প্রমুখ। 

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি