ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

২০ অক্টোবরের পর ৩০০ আসনে প্রার্থী ঘোষণা: এরশাদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৪, ৮ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৪:৩১, ৮ অক্টোবর ২০১৮

জাতীয় পার্টি নির্বাচনের জন্য প্রস্তুত। ৩০ আসনে প্রার্থীও চূড়ান্ত করে রেখেছে। আগামী ২০ অক্টোবরের পর এসব প্রার্থীর নাম ঘোষণা করা হবে। এমনটিই জানিয়েছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এসময় তিনি জানান, তাঁর দলে কোনো কোন্দল নেই।

দু’দিনের সফরে রংপুরে এসে আজ সোমবার বেলা সাড়ে ১১টায় নগরীর সেনপাড়ার ‘স্কাই ভিউ’ বাসভবনের নির্মাণ কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, বিএনপি নির্বাচনে যাবে কিনা জানি না। তবে জাতীয় পার্টি নির্বাচনে যাবে। একাদশ নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেওয়ার জন্য সিদ্ধান্ত হয়েছে। ২০ অক্টোবরের পর ৩শ’ প্রার্থীর নাম ঘোষণা করা হবে।

জাতীয় ঐক্যের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, জাতীয় ঐক্যে আমি নেই। তাই এ বিষয়ে কোনো মন্তব্যও নেই।

এ সময় রংপুর অঞ্চল জাতীয় পার্টির দুর্গ বলে মন্তব্য করে এরশাদ বলেন, এই দুর্গ ভাঙার সাধ্য কারো নেই।

এছাড়া জাতীয় পার্টির মধ্যে কোনো বিভেদ নেই উল্লেখ করে তিনি বলেন, জাতীয় পার্টি মধ্যে কোনো দ্বন্দ্ব, বিভেদ নেই। আমরা সবাই এক। আমাদের সামনে একটাই লক্ষ্য ৩০০ আসনে প্রার্থী দিয়ে জয়ী হতে চাই।

পার্টির দুই কো-চেয়ারম্যান রওশন এরশাদ ও জিএম কাদেরের মধ্যকার দ্বন্দ্বের বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, তাঁদের মধ্যে কোনো দ্বন্দ্ব নেই। সবাই দলের জন্য কাজ করছে।

তবে এবারের নির্বাচন গত ৫ জানুয়ারির মতো হবে কিনা জানতে চাইলে এরশাদ বলেন, এ বিষয়ে কোনো কিছু বলা ঠিক হবে না।

জাতীয় পার্টির মধ্যে কোনো বিভেদ নেই উল্লেখ করে তিনি বলেন, জাতীয় পার্টি মধ্যে কোনো দ্বন্দ্ব, বিভেদ নেই। আমরা সবাই এক। আমাদের সামনে একটাই লক্ষ্য ৩শ’ আসনে প্রার্থী দিয়ে জয়ী হতে চাই।

এ সময় জাপার প্রেসিডিয়াম সদস্য ও এরশাদের একান্ত সচিব মেজর (অব) খালেদ আখতার, রংপুর মহানগর জাপার সাধারণ সম্পাদক এস.এম ইয়াসীরসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

 

এ সময় তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও এরশাদের একান্ত সচিব মেজর (অব) খালেদ আখতার, রংপুর মহানগর জাপার সাধারণ সম্পাদক এস.এম ইয়াসীরসহ অন্যান্য নেতারা।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি