ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

২২ শর্তে সমাবেশের অনুমতি পেল বিএনপি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৩, ২৯ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৩:৫২, ২৯ সেপ্টেম্বর ২০১৮

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ২২ শর্তে আগামীকাল রোববার সমাবেশ করার অনুমতি পেয়েছে বিএনপি। শনিবার দুপুরে ঢাকা মহানগর পুলিশের পক্ষ থেকে লিখিত অনুমতি দেওয়া হয়।

এর আগে শনিবার বেলা ১১টার দিকে অনুমতি জন্য ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সঙ্গে দেখা করতে যান বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ও সহ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুল সালাম আজাদ ।

এ্যানি গণমাধ্যমকে বলেন, ২২ শর্তে রোববারে জনসভার জন্য পুলিশ অনুমতি দিয়েছে। বেলা ১২টায় আমাদের জনসভা শুরু হবে। সমাবেশ বিকেল ৫টায় শেষ করার কথা বলা হয়েছে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার জনসভার তারিখ পরিবর্তন করে বিএনপি। আজ শনিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে দলটির সমাবেশ করার কথা থাকলেও সেটি রোববার করতে চেয়ে লিখিত আবেদন জানানো হয়।

উল্লেখ্য, গত সোমবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী গত বৃহস্পতিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জনসভার ঘোষণা দেন। কিন্তু পরদিন মঙ্গলবার সংবাদ সম্মেলন করে রিজভী জানান, বৃহস্পতিবারের পরিবর্তে শনিবার সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির জনসভা অনুষ্ঠিত হবে। শুক্রবার বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ বলেন, শনিবার জনসভা না করতে পুলিশ এমনিতেই বলে দিয়েছে। পরে আমরাই পুলিশের কাছে রোববার জনসভার জন্য দাবি জানিয়েছি। আর তাই রোববার জনসভা হবেই।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি