ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

৫৫ ইঞ্চির স্মার্ট-বোর্ড ফ্লিপ স্যামসাং এর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪০, ১৯ সেপ্টেম্বর ২০১৮

ব্যবসার জন্য কার্যকরী অত্যাধুনিক প্রযুক্তির স্মার্ট ফ্লিপবোর্ড এনেছে স্যামসাং। ‘স্যামসাং ফ্লিপ’ নামে বাংলাদেশের বাজারে ডিভাইসটি উন্মোচন করেছে স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ।

স্যামসাং জানায়, এন্টারপ্রাইজ ব্যবসায়িক কাঠামোর জন্যই বিশেষভাবে ডিজাইন করা হয়েছে এই ফ্লিপবোর্ডের। শীর্ষস্থানীয় প্রযুক্তির ব্যবহারে গড়া ৫৫ ইঞ্চির স্যামসাং ফ্লিপ একটি ইন্টারেক্টিভ ডিজিটাল ফ্লিপবোর্ড যা কর্মক্ষেত্রে উৎপাদনশীলতা বৃদ্ধি করে এবং সহজ একটি কর্ম পরিবেশ তৈরী করে। সৃজনশীল চিন্তাভাবনা, ব্যবসায়িক উদ্ভাবন ও সমন্বয়ে গড়া ফ্লিপ হতে পারে স্টার্ট আপ কোম্পানি, আর্টিস্ট ও ব্যবসায়ীদের জন্য আবশ্যকীয় উপাদান।

নতুন ফ্লিপবোর্ড নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব বিজনেস (সিই এন্ড আইটি) শাহরিয়ার বিন লুতফর বলেন, “গতানুগতিক সাদা বোর্ডের একটি কার্যকরী বিকল্প হিসেবে কাজ করবে স্যামসাংয়ের এই ফ্লিপ বোর্ড। অফিসের মিটিং কিংবা প্রেজেন্টেশনের সময় আমাদের একটি বোর্ড অত্যন্ত প্রয়োজনীয় উপাদান। বর্তমানে বাংলাদেশে ব্যবসায় হোক কিংবা স্টার্ট আপদের কথাই ধরা যাক, সব কিছুতেই আমূল পরিবর্তন এসেছে এবং এই ভাবনা মাথায় রেখেই উৎপাদনশীলতা বৃদ্ধিতে স্যামসাং নিয়ে এসেছে ফ্লিপ বোর্ড। আমরা আশা করছি খুব দ্রতই আমাদের এই ফ্লিপ বোর্ড জনপ্রিয়তা লাভ করবে”।

ইউএইচডি ডিসপ্লে সমৃদ্ধ ৫৫ ইঞ্চির স্যামসাং ফ্লিপ বোর্ডের মাধ্যমে মিটিং এর নোট নেয়া, অভ্যন্তরীন মেমরিতে ফাইল সংরক্ষণ করা, ব্যক্তিগত এবং গ্রুপ মেইল পাঠানো এবং ডিভাইস থেকে সরাসরি প্রিন্ট করার মত কাজগুলো হবে আরো সহজ ও গতিশীল। ফ্লিপ বোর্ডটির এনএফসি ও ওয়াইফাই সংযুক্তি থাকায় অফিস কিংবা বাসার ইন্টারনেট নেটওয়ার্কের সঙ্গে সহজেই যুক্ত করা যাবে।

স্যামসাংয়ের নতুন এই ফ্লিপ বোর্ড লম্বভাবে কিংবা আনুভুমিকভাবে ব্যবহার করা যাবে। এটির বিল্ট-ইন ডিজিটাল কলমের মাধ্যমে নানান রং-এ, বিভিন্ন স্টাইলে সহজেই নোট নেয়া সম্ভব। ফ্লিপে ৪ জন পর্যন্ত ব্যবহারকারী একসঙ্গে লিখতে পারবেন এবং শুধু নিজের হাত দিয়ে ভুল নোট মুছেও ফেলা যাবে। স্যামসাংয়ের অত্যাধুনিক প্রযুক্তির এই ফ্লিপ বোর্ড অফিশিয়াল মিটিং কিংবা বড় সম্মেলনে আনবে গতিশীলতা এবং অভূতপূর্ব সমন্বয়। ডিভাইসটির মূল্য তিন লক্ষ ৬০ হাজার টাকা এবং বাংলাদেশে  স্যামসাংয়ের আইটি অংশীদার স্মার্ট টেকনোলজিস, ফ্লোরা এবং ফেয়ার ইলেক্ট্রনিক্সে পাওয়া যাচ্ছে ডিভাইসটি।

//এস এইচ এস//

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি