ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

৮০তম জন্মদিনে ভালোবাসায় সিক্ত বাসেত মজুমদার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:১৩, ১ জানুয়ারি ২০১৮

সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আব্দুল বাসেত মজুমদার। আরেক নাম গরিবের আইনজীবী।৮০তম জন্মদিন উপলক্ষে সোমবার সুপ্রিম কোর্ট অডিটোরিয়ামে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন তিনি।

এদিন প্রবীণ এ আইনজীবীর জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তা অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম বলেন, সিনিয়র আইনজীবী আব্দুল বাসেত মজুমদার তার সততা, আইনজীবীদের ভালবাসা নিয়ে অসাধারণ হয়েছেন। অতি সাধারণভাবে আইন পেশা শুরু করে আজকে তিনি এ পর্যায়ে এসেছেন। এর পেছনে তার সততা নিষ্ঠা, আইনজীবীদের প্রতি স্নেহ ভালোবাসা ও পেশার প্রতি দায়বদ্ধতা তাকে আজকের এই অবস্থানে নিয়ে গেছে।

অনুষ্ঠানে আব্দুল বাসেত মজুমদার বলেন, আমি আপনাদের ভালোবাসা পেয়ে আনন্দে উদ্বেলিত। কুমিল্লার শানিচৌ গ্রাম থেকে আমি এ পর্যন্ত এসেছি। তিনি বলেন, রাত যখন গভীর হয়, চিন্তা করি আমি তো বেশিদিন বাঁচব না। কিন্তু সকালে যখন কোর্টে আসি, মামলা মোকদ্দমা নিয়ে আপনারা আসেন,আপনাদের হাসিমুখ দেখি তখন মনে হয় আমার বয়স তো ৮০ না, ১৭।

তিনি আরও বলেন,আমি নেতৃত্ব দিয়েছি, কিন্তু নিজেকে নেতা ভাবিনি। আপনারা নিয়মিত আমার খোঁজ নেন, আমি এসেছি কি না। একদিন হয়তো কোর্টে এসে শুনবেন আমি নেই, আমার জন্য সবাই দোয়া করবেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সিনিয়র আইনজীবী ইউসুফ হোসেন হুমায়ন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন, সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন, সংসদ সদস্য একেএম রহমত উল্লাহ,সিনিয়র আইনজীবী নুরুল ইসলাম সুজন এমপি প্রমুখ।

কেআই/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি