ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

অবৈধ স্বর্ণসহ আটক মোশাররফ করিম!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১৪, ১৮ জানুয়ারি ২০১৮

দালালের সহায়তায় মধ্যপ্রাচ্যে পাড়ি দিয়েও সুবিধা করতে পারেনি মোশাররফ করিম। অবশেষে দেশে ফিরে আসেন তিনি। ধার-দেনা করে নিঃস্ব হয়ে পড়েন। শঙ্কায় পড়ে যায় ভালোবাসার মানুষকে বিয়ে করা নিয়েও। জীবনের প্রয়োজনে চোরাচালানকারী চক্রের সদস্য আখম হাসানের সঙ্গে যোগ দেন তিনি। নেমে পড়েন অনৈতিক কাজে। এরপর এয়ারপোর্ট টু এয়ারপোর্ট যাতায়াত। অবশেষে কাস্টমস গোয়েন্দার নজরদারিতে ধরা পড়েন তিনি।

আসলে বাস্তবে নয়, ‘স্বর্ণমানব’ শিরোনামের একটি টেলিছবিতে এভাবে দেখা যাবে জনপ্রিয় এই অভিনেতাকে। আন্তর্জাতিক কাস্টমস দিবস উপলক্ষে নির্মিত হয়েছে এটি। সেখানে দেখা যাবে অবৈধ স্বর্ণসহ তিনি আটক হন হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে।

টেলিছবিটি সম্পর্কে মোশাররফ করিম বলেন, ‘আমাদের দেশে অবৈধ স্বর্ণ পাচারে অনেকে জড়িত। আমাদের রাষ্ট্রের জন্য এটি ভয়ংকর ক্ষতিকর একটি দিক। এমন একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত টেলিছবিতে কাজ করে ভালো লেগেছে। দর্শকরা নাটকটি দেখে সচেতন হবে এটি আশা করছি। অবৈধ এমন একটি কাজ থেকে দূরে থাকবে।’

‘স্বর্ণমানব’ টেলিছবির রচনা ও সার্বিক নির্দেশনা দিয়েছেন ড. মইনুল খান। তিনি শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক। শাহরিয়ার মাহমুদের চিত্রনাট্যে এটি পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ।

মোশাররফ করিম ছাড়া আরও অভিনয় করেছেন অপর্ণা ঘোষ, আখম হাসান, মেহজাবিন, রওনক হাসান, আহসান হাবিব, সুজাত শিমুল, খালিদ মাহমুদ প্রমুখ।

নির্মাতা জানান, আগামী ২৬ জানুয়ারি আন্তর্জাতিক কাস্টমস দিবস উপলক্ষে রাত ৮টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল আইতে প্রচারিত হবে ‘স্বর্ণমানব’ টেলিছবিটি।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি