ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

লাইফ সাপোর্টে আজিজুল হাকিম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৮, ১৩ নভেম্বর ২০২০ | আপডেট: ১১:৫৪, ১৩ নভেম্বর ২০২০

করোনায় আক্রান্ত দেশের জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিমকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। তিনি রাজধানীর স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন। স্ত্রী ও সন্তানসহ এ ভাইরাসে আক্রান্ত হলেও আজিজুল হাকিমের অবস্থা গুরুতর।

বাংলাদেশ পথনাটক পরিষদের সহ-সভাপতি অভিনেতা মিজানুর রহমান আজ শুক্রবার (১৩ নভেম্বর) সকালে এ তথ্য জানিয়েছেন। একই সঙ্গে নির্মাতা চয়নিকা চৌধুরীও বিষয়টি নিশ্চিত করেছেন।

এ নিয়ে চয়নিকা চৌধুরী ফেসবুকে লিখেছেন- ‘আজিজুল হাকিম ভাই লাইফ সাপোর্টে। সবাই প্রার্থনা করবেন মিডিয়ার এই অসাধারণ ভালো মানুষটার জন্যে। জিনাত ভাবি তুমি সাহসী, সব ভালো হবে প্রার্থনা!’

এদিকে আজিজুল হাকিমের করোনা আক্রান্তের খবর ও তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে বলে নিশ্চিত করেছেন অভিনেত্রী বন্যা মির্জা। অভিনেত্রী তার নিজের ফেসবুকে এক স্ট্যাটাসে এই তথ্য জানিয়েছেন। তিনি লিখেছেন- ‘আমাদের প্রিয় আজিজুল হাকিম ভাই করোনাতে আক্রান্ত, এবং তার  সন্তান হৃদ ও জিনাত ভাবীও। হাকিম ভাই লাইফ সাপোর্টে! সবাই দোয়া করবেন’।

অপরদিকে, অভিনেত্রী মুনিরা বেগম মেমী তার ফেসবুকে এক স্ট্যাটাসে বলেছেন, ‘আমি তাঁর দীর্ঘদিনের সহকর্মী। আজিজুল হাকিম ভাই আর জিনাত হাকিম আমার বন্ধু। আল্লাহর কাছে দোয়া চাইছি করোনামূক্ত কোরে দিন। বিশেষ করে হাকিম ভাই লাইফ সাপোর্ট থেকে সুস্থ হয়ে ফিরে আসুন আমাদের মাঝে।’

উল্লেখ্য, শরীরে জ্বর অনুভব করায় গত ১০ নভেম্বর করোনা পরীক্ষার জন্য নমুনা দিলে অভিনেতা আজিজুল হাকিম, তাঁর স্ত্রী নাট্যকার জিনাত হাকিম ও সন্তান হৃদের রিপোর্ট পজিটিভ আসে। তাঁরা নিজেদের বাসায়ই আইসলোশনে ছিলেন।
এসএ/


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি