ঢাকা, সোমবার   ২২ এপ্রিল ২০২৪

দুই কলেজের মেধা তালিকায় সানি লিওন!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২২, ৫ ডিসেম্বর ২০২০

ভারতের আশুতোষ কলেজ থেকে ইংলিশে স্নাতক হতে চান বলি সুন্দরী সানি লিওন! সেই কলেজের ইংরেজি বিভাগের মেধা তালিকায় চোখ বুলালে আপনিও বিস্মিত হবেন! কারণ কলেজে ভর্তির সেই মেধা তালিকায় সানি লিওনের নাম। 

শুধু আশুতোষ কলেজ নয়, আরও একটি কলেজের মেধা তালিকায় নাম রয়েছে সানি লিওনের। এই বিতর্কে জল গড়িয়েছে সানির দোরগোড়া পর্যন্ত। সেই বিতর্কে গা ভাসিয়ে লস অ্যাঞ্জেলস থেকে সানির রসিক টুইট, "তাহলে তোমরা কি আমার সেমিস্টারে।" 

এভাবে বিষয়টি নেট দুনিয়ার রসিকতার নিশানা হলেও, বিষয়টি নিয়ে বেশ উদ্বিগ্ন বেশ কয়েকজন পড়ুয়া। প্রথমে বিষয়টি ভুয়া ভাবলেও, পরে সত্যতা যাচাই করে তাঁরা লালবাজারের দ্বারস্থ হয়েছেন। কীভাবে এই বিকৃতি, খতিয়ে দেখতে লালবাজারের সাইবার সেলকে অনুরোধ করেছেন অভিযোগকারীরা।

যে কারণে তদন্তে নেমেছে কলকাতা পুলিশ। তবে কলেজ কর্তৃপক্ষের দাবি, "কেউ রসিকতা করতেই নাম ভাঁড়িয়ে তথ্য বিকৃত করে এই ঘটনা ঘটিয়েছে। এমনকী অনলাইন ভর্তি প্রক্রিয়ার দুর্বল দিকটাও প্রকাশ করেছে এই ঘটনা।"

যদিও এই আইন-তদন্তের বাইরে থেকে নেটিজেনরা সানি লিওনকে কলকাতায় স্বাগত জানিয়েছেন। অনেকে আবার কাজ ছেড়ে ফের স্নাতক স্তরে ভর্তি হতে আগ্রহও দেখিয়েছেন।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি