ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

করোনাকে জয় করলেন অপূর্ব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২২, ১১ নভেম্বর ২০২০

করোনাকে জয় করলেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। টানা নয় দিন হাসপাতালে চিকিৎসা শেষে আজ বুধবার বাসায় ফিরেছেন তিনি।

নভেম্বরের প্রথম সপ্তাহে জ্বর আসে অপূর্বর। তিন দিনের জ্বরে শারীরিকভাবে দুর্বল হয়ে পড়লে চিকিৎসকের পরামর্শে করোনা পরীক্ষা করান এই তারকা। ফল হাতে পেলে জানা যায়, তিনি করোনা পজিটিভ। এরপর শারীরিক অবস্থা বেশি খারাপ হলে ৩ নভেম্বর তাঁকে রাজধানী ঢাকার শ্যামলীর একটি হাসপাতালে ভর্তি করানো হয়।

এদিকে হাসপাতাল থেকে বাসায় ফেরার পথে অপূর্ব তাঁর ফেসবুকে একটি স্থিরচিত্র পোস্ট করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমি এখন বাসার পথে। ভালোবাসা, সহযোগিতা ও দোয়ার জন্য সবার কাছে আমি আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

এর আগে একটি শুটিংস্পটে দুজন কুশলী করোনায় আক্রান্ত হওয়ায় কোয়ারেন্টিনে ছিলেন অপূর্বসহ ওই ইউনিটের সবাই। পরে দুবার করোনা পরীক্ষার পর নেগেটিভ ফল নিয়ে শুটিংয়ে ফিরেছিলেন অপূর্ব।

সে সময় পরিচালক মিজানুর রহমান জানিয়েছিলেন, শুটিংয়ের আগে ২৭ জনের টিমের প্রত্যেকের করোনা পরীক্ষা করা হয়েছিল। এর মধ্যে একজনের করোনা পজিটিভ এসেছিল। তাঁকে বাদ দিয়ে শুটিং শুরু করেন পরিচালক। ইউনিটের সবার করোনা পরীক্ষার রিপোর্ট ‘নেগেটিভ’ নিয়ে নাটকের শুটিং শুরু হয় গত ৭ জুলাই। ৮ জুলাই নাটকটির সেটে দুজনের কোভিড-১৯ পজিটিভ ধরা পড়ে। সঙ্গে সঙ্গে নাটকের টিমের সবাই শুটিং বন্ধ করে কোয়ারেন্টিনে চলে যান। সেই দলে ছিলেন অপূর্বও।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি