ঢাকা, বুধবার   ০৩ মার্চ ২০২১, || ফাল্গুন ১৮ ১৪২৭

একটি ছবিতে আকাশছোঁয়া পারিশ্রমিক নিচ্ছেন প্রভাস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৩, ৩ ডিসেম্বর ২০২০

দক্ষিণী সিনেমার অভিনেতা বাহুবলী খ্যাত প্রবাস তার আগামী তিনটি ছবি থেকে মোট প্রায় ৩০০ কোটি টাকা আয় করতে চলেছেন বলে জানা গেছে। পারিশ্রমিকের দিক থেকে দক্ষিনি কোন অভিনেতা প্রভাসের ধারের কাছে নেই তো বটেই, এমনকি অনেক বড় বড় বলিউড অভিনেতাদেরও তিনি পেছনে ফেলে দিয়েছেন। প্রতীটি সিনেমার জন্য প্রভাস প্রায় ৭৫ থেকে ৮০ কোটি টাকা পারিশ্রমিক হিসেবে পেয়ে থাকেন।

এছাড়াও অনেক ফিল্মে লাভের দশ শতাংশও তিনি পারিশ্রমিক হিসেবে পান। সব মিলিয়ে প্রতি ফিল্ম হিসেবে তার গড় আয় ৭৫ কোটি টাকা। সিনেমার ব্যবসার সঙ্গে যুক্ত অনেকের মতে প্রভাস তার আগামী তিনটি ছবি থেকে মোট ৩০০ কোটি টাকা আয় করতে চলেছেন।

প্রভাসের আগামী ছবি রাঁধে শ্যাম-এর শুটিং ইতিমধ্যে শেষ পর্যায়ে। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী পূজা হেগডে। এছাড়াও, আদিপুরুষ নামক একটি মাইথলজিক্যাল ড্রামার সহ নাগ অশ্বিনীর একটি সায়েন্স ফিকশন থ্রিলারের কথাও ঘোষণা করেছেন তিনি। এই দুটি ছবি থেকে তিনি মোট ১৮০ কোটি টাকা পারিশ্রমিক হিসেবে পাবেন।

এছাড়াও খুব শীঘ্রই আরও একটি ছবির কথা তিনি ঘোষণা করতে চলেছেন বলে খবর। নির্দেশক প্রাশান্ত নীল-এর সঙ্গে এই ছবিটিতে কাজ করবেন তিনি। সিনেমাটি তৈরি হবে হবেল ফিল্মস-এর প্রযোজনায় এবং এটি সারা দেশ ব্যাপী একটি সিনেমা হবে বলে খবর। এই ছবিটির জন্য প্রভাস ১০০ কোটি টাকা পারিশ্রমিক হিসেবে নিচ্ছেন বলে জানা গেছে।

এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি