ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

আগামী নির্বাচন হবে সংবিধান অনুযায়ী : আনিসুল হক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৬, ১৭ নভেম্বর ২০১৭

আগামী নির্বাচন হবে সংবিধান অনুযায়ী : আনিসুল হক

আগামী সংসদ নির্বাচন সংবিধান অনুসারেই হবে বলে জানিয়েছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক। তিনি বলেন, ওই নির্বাচনের নামে কেউ সন্ত্রাস করলে তার দাঁতভাঙা জবাব দেওয়া হবে। আজ শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের আয়োজিত এক জনসভায় এ সব কথা বলেন তিনি।

নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন উপলক্ষে দক্ষিণ ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামী লীগ এ জনসভায় সভাপতিত্ব করেন দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জালাল উদ্দিন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পল্লী বিদ্যুৎ সমিতি ব্রাহ্মণবাড়িয়ার জেনারেল ম্যানেজার মো. আব্দুল ওয়ারিদ, পল্লী বিদ্যুতের ডিজিএম আহমদ শাহ আল-জাবের উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, আইনমন্ত্রীর সহকারী একান্ত সচিব অ্যাডভোকেট রাশেদুল কাওছার ভূঁইয়া জীবন, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শামছুজ্জামান এবং আখাউড়া পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজল।

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, ২০১৯ সালে যে নির্বাচন হবে সেটা হবে সুষ্ঠু এবং সংবিধান অনুসারে। ওই নির্বাচন আওয়ামী লীগ সরকারের অধীনে। যেটার বাস্তবায়ন করবে নির্বাচন কমিশন। অনুষ্ঠানে আইনমন্ত্রী আনিসুল হক আগামী সংসদ নির্বাচনে কসবা-আখাউড়া আসন থেকেই প্রার্থী হবেন বলে ঘোষণা দেন। আনুষ্ঠানিক প্রার্থিতা ঘোষণা দিয়ে তিনি আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করার আহ্বান জানান।

অনুষ্ঠান শেষে মন্ত্রী উপজেলার বিভিন্ন এলাকার ১২৪০টি নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেন। পরে তিনি আখাউড়া উপজেলা পরিষদ মাঠে ফলদ বৃক্ষ মেলা উদ্বোধন ও কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করেন মন্ত্রী।

একে/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি