ঢাকা, বুধবার   ২৭ জানুয়ারি ২০২১, || মাঘ ১৩ ১৪২৭

নৃত্য পরিবেশন শেষে গণধর্ষণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২১:১৪, ৪ ডিসেম্বর ২০২০

ফতুল্লায় এক নারী পোশাক শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) রাতে পঞ্চবটি ধর্মগঞ্জ ডালঢা কলোনীতে ঘটা ওই ঘটনায় ভুক্তভোগী নারী ২ জনকে আসামি করে আজ শুক্রবার ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

জানা গেছে, একটি অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করছিলেন ওই নারী পোশাক শ্রমিক। এক পর্যায়ে কথা বলার অজুহাতে ওই তরুণীকে পাশের একটি রুমে ডেকে নিয়ে যায় এক যুবক। পরে সেখানে তাকে সংঘবদ্ধভাবে ধর্ষণ করা হয়। পরে ৯৯৯ ফোন করলে পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে ওই তরুণীকে উদ্ধারসহ ফজলে রাব্বি নামে এক যুবককে আটক করে।

গ্রেপ্তারকৃত ফজলে রাব্বি ধর্মগঞ্জ ডালডা কলোনীর মৃত. আহসানউল্লার বাড়ীর শাহাবুদ্দিন শেখের ছেলে। ঘটনায় পলাতক ওপর আসামি একই এলাকার মৃত. আহসান উল্লার পুত্র কামরুল (২৩)।

ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ওই নারীকে উদ্ধারসহ অভিযুক্ত রাব্বিকে গ্রেপ্তার করা হয়েছে এবং পলাতক অপর আসামি কামরুলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

মামলার বরাত দিয়ে ওসি আরও জানান, একটি পোশাক তৈরির কারখানায় কাজ করার পাশাপশি বিভিন্ন অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেন ওই তরুণী। বৃহস্পতিবার রাতে একটি সুন্নতে খাৎনার অনুষ্ঠানে তার বান্ধবীকে নিয়ে পূর্ব পরিচিত ড্যান্স মাস্টার শরিফের আমন্ত্রণে পঞ্চবটির ধর্মগঞ্জ ডালঢা কলোনী এলাকায় একটি বাড়িতে নৃত্য পরিবেশন করতে যান। নৃত্য পরিবেশনের এক পর্যায়ে ফজলে রাব্বি তার সঙ্গে কথা বলার অজুহাতে পাশের একটি রুমে নিয়ে ধর্ষণ করে।

এসময় সেখানে কামরুল আসে এবং সেও তাকে ধর্ষণ করে। পরে তার বান্ধবী ৯৯৯-এ ফোন করে বিষয়টি জানালে ফতুল্লা মডেল থানার পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে এবং ফজলে রাব্বিকে গ্রেফতার করে।

কেআই/এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি