ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

আরাধ্যা সম্পর্কে কিছু চমকপ্রদ তথ্য

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩১, ১৯ জুলাই ২০১৮

বচ্চন পরিবারে সবচেয়ে আহ্লাদের পাত্রী আরাধ্যা। তার প্রতি দাদু অমিতাভের স্নেহ যতটা, ততটাই দাদু নাতনিতে চলে খুনসুটির পর্ব। পরিবারের সবার স্নেহের আরাধ্যা এই মুহূর্তে রয়েছে প্যারিসে। সেখানে মা ঐশ্বর্যর সঙ্গে ছুটি কাটাকতে ব্যস্ত সে।

২০১১ সালের ১৬ নভেম্বর জন্মেছিল আরাধ্যা। দেখতে দেখতে ৬ বছর হয়ে গেল তার। মা ঐশ্বর্য আরাধ্যাকে বিভিন্ন ইভেন্টের সঙ্গে পরিচিত করলেও, বচ্চন বংশের সন্তান আরাধ্যা নিজের মনে থাকতেই বেশি ভালোবাসে। বাড়িতে থেকে গান শোনা কিংবা ফিল্ম দেখতে ভালোবাসে আরাধ্যা। তার স্কুলের বন্ধুরা বলে থাকে, সে নাকি বন্ধু মহলে খুবই খ্যাত। আরাধ্যার প্রখর বুদ্ধি তাকে বন্ধুদের মধ্য়ে খ্যাত করে তুলেছে। অভিষেক কন্যা এখন ধিরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলের ছাত্রী। বর্তমানে প্যারিসে মা ঐশ্বর্যের সঙ্গে দেদার মজায় দিন কাটাচ্ছে আরাধ্যা। সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও ধরা পড়েছে।

গত বছরে আরাধ্যার জন্মদিনে রাজকীয় পার্টির আয়োজন করা হয়েছিল বচ্চন পরিবারের তরফে। সেখানে হাজির ছিলেন শাহরুখসহ তার পুত্র আব্রাম, ছিলেন বলিউডের বহু তারকা ও তাদের সন্তানরাও। তারকা সন্তানদের সঙ্গে বেশ মিশে যায় আরাধ্যা। ক্রমেই লাইমলাইটে আসতে শুরু কের দিয়েছে বচ্চন পরিবারের এই সন্তান।

সূত্র: আনন্দবাজার

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি