ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ইউনিসেফের শুভেচ্ছাদূত প্রিয়াঙ্কা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:২৭, ১৬ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১২:০৯, ১৬ ডিসেম্বর ২০১৭

অভিনয়ের পাশাপাশি জনকল্যাণমূলক কাজেও সমান পারদর্শী প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে একই সঙ্গে তিনি বলিউড ও হলিউডের দর্শকদের মাতিয়ে বেড়াচ্ছেন। সম্প্রতি ইউনিসেফ তাঁকে গ্লোবাল গুডউইল অ্যাম্বাসাডর বা বিশ্ব শুভেচ্ছাদূত হিসেবে নির্বাচিত করেছে। ইতিমধ্যে ইউনিসেফের একটি সম্মেলনে যোগ দিতে শুটিং থেকে লম্বা বিরতি নিয়ে ভারতে পৌঁছেছেন প্রিয়াঙ্কা।

প্রায় এক হাজার ৫০০ তরুণ-তরুণীর সামনে ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে কথা বলবেন প্রিয়াঙ্কা। ১১তম বারের মতো অনুষ্ঠিত হতে যাওয়া এ সম্মেলনে এর আগে বক্তৃতা দিয়েছিলেন দালাইলামা, অমৃতা সেন, থমাস ফ্রাইডম্যান, অমিতাভ বচ্চন, ড্যান ব্রাউন, রাসকিন বন্ডের মতো বিখ্যাত ব্যক্তিত্বরা।

সম্মেলনে যোগ দেওয়ার পাশাপাশি নিজের গ্রামের বাড়ি বেরিল্লিতে সময় কাটাবেন তিনি। এ ছাড়া সেখানকার যে বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন প্রিয়াঙ্কা, সে বিশ্ববিদ্যালয় তাঁকে সম্মানসূচক ডক্টরেট ডিগ্রি প্রদান করবে। পাশাপাশি পরিবার ও বন্ধুদের নিয়ে ইংরেজি নববর্ষ উদযাপন করবেন প্রিয়াঙ্কা।

নিউইয়র্কে অনেকটা স্থায়ীভাবে বসবাস করা প্রিয়াঙ্কা ব্যস্ত ছিলেন ‘কোয়ান্টিকো’ ধারাবাহিকের তৃতীয় মৌসুমের শুটিং নিয়ে। ধারাবাহিকে প্রিয়াঙ্কার চরিত্রের নাম অ্যালেক্স প্যারিস। ধারাবাহিকটি ছাড়াও ‘ইজ নট ইট রোমান্টিক’ এবং ‘আ কিড লাইক জেক’ নামে দুটি হলিউড চলচ্চিত্রের শুটিং নিয়েও ব্যস্ত ছিলেন প্রিয়াঙ্কা।

সূত্র : মুম্বাই মিরর

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি