ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

এভাবে গুণী মানুষদের ছোট করতে নেই : আগুন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০০, ১৯ অক্টোবর ২০১৭ | আপডেট: ১৮:২৪, ১৯ অক্টোবর ২০১৭

‘এভাবে গুণী মানুষদের ছোট করতে নেই। আমার বাবাকে দেশের সবাই চেনেন ও জানেন। আজকে হঠাৎ তাকে রাজাকার বলে দিলেই তাকে খাটো করা যাবে না। আমি যদি বঙ্গবন্ধুর আদর্শের মানুষ হয়ে থাকি তবে অবশ্যই এই যুদ্ধে আমি জয়ী হবোই।’ – কথাগুলো বলেন প্রয়াত নির্মাতা, সুরকার, সংগীত পরিচালক, প্রযোজক ও অভিনেতা খান আতাউর রহমানের ছেলে কণ্ঠশিল্পী আগুন।

খান আতাকে নিয়ে সাম্প্রতিক বির্তকের জের ধরে সংবাদ সম্মেলেন ডেকেছিল চলচ্চিত্রের বৃহত্তর সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র পরিবার। এটি আহ্বান করেন সংগঠনের আহ্বায়ক চিত্রনায়ক ফারুক।

আজ (বৃহস্পতিবার) সকাল ১১টায় এফডিসির জহির রায়হান কালার ল্যাবে সংবাদ সম্মেলন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এই সংবাদ সম্মেলনে আগুন এ কথা বলেন।

তিনি আরও বলেন, ‘প্রমাণ হবেই আমার বাবা (খান আতাউর রহমান) রাজাকার ছিলেন না। আমার সঙ্গে সারা দেশবাসী রয়েছেন। সবার প্রতি আমার কৃতজ্ঞতা। আমার বিশ্বাস বাচ্চু চাচা (নাসিরউদ্দিন ইউসুফ বাচ্চু) তার ভুল বুঝতে পারবেন এবং তার ব্ক্তব্য ফিরিয়ে নেবেন।’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন চলচ্চিত্র অভিনেতা ফারুক, আমজাদ হোসেন, সিভি জামান, শেখ নজরুল ইসলাম, কাজী কামাল ও চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজারসহ চলচ্চিত্রের অনেক গন্যমান্য ব্যক্তিরা।

এরপর প্রর্দশিত হয় খান আতাউর রহমান পরিচালিত ছবি ‘আবার তোরা মানুষ হ’ ছবি। মূলত নাট্যজন-মুক্তিযোদ্ধা নাসিরউদ্দিন ইউসুফের করা একটি মন্তব্যের প্রতিবাদে এটি আয়োজন করা হয়েছে।

 

এসএ/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি