ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ঐক্যবদ্ধ থাকলে গাজীপুরেও জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৬, ২১ মে ২০১৮ | আপডেট: ১৬:৪৬, ২১ মে ২০১৮

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ঐক্যবদ্ধ থাকলে গাজীপুরেও জয় সুনিশ্চিত। তিনি বলেন, গাজীপুর সিটি করপোরেশ নির্বাচন নিয়ে কোনো অজুহাত শুনতে চাই না। অাওয়ামী লীগ নেতাদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন। সোমবার মন্ত্রিসভার বৈঠকের পর দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে অন্যান্য মন্ত্রীদের সঙ্গে অনানুষ্ঠানিক অালোচনাকালে প্রধানমন্ত্রী একথা বলেন।

বৈঠক শেষে একাধিক মন্ত্রীর সঙ্গে অালোচনা করে এসব তথ্য জানা গেছে। প্রধানমন্ত্রীর তেজগাঁও কার্যালয়ে অনুষ্ঠিত বৈঠকে সভাপতিত্ব করেন শেখ হাসিনা।

খুলনা সিটি করপোরেশন নির্বাচন প্রসঙ্গে উঠলে প্রধানমন্ত্রী বলেন, সেখানে অাওয়ামী লীগ নেতাকর্মীরা ঐক্যবদ্ধ ছিল বলেই জয় এসেছে। তিনটি জায়গায় ঝামেলা হয়েছিল। সে কেন্দ্রগুলো স্থগিত রাখা হয়েছে। কিন্তু বিএনপি যেভাবে অভিযোগ করছে অাসলে বিষয়টি ততো নয়। মোট কথা খুলনায় ভালো ভোট হয়েছে। তা না হলে বিএনপি প্রার্থী এত ভোট পেল কীভাবে। খুলনায় খালেকের ইমেজ ভালো ছিল। নেতাকর্মীরাও ঐক্যবদ্ধ ছিল। এ কারণে খুলনার ফলাফল অামাদের ফেবারে এসেছে।

অাগামী ২৬ জুন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। এখানেও ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী অা ক ম মোজাম্মেল হক, নারী ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের অাফরোজ চুমকিকে উদ্দেশ্যে করে বলেন, সেখানে যেন কোনো ঝামেলা না হয়। কোনো অজুহাত শুনতে চাই না। সবাইকে মনে করতে হবে অামাদের প্রতীক নৌকা।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি