ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

খল নায়ক থেকে নায়ক তাসকিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০১, ২৩ জুন ২০১৮

‘ঢাকা অ্যাটাক খ্যাত বাংলাদেশি অভিনেতা তাসকিন রহমান। এবার তিনি পর্দায় আসছেন হিরো হিসেবে। ‘বয়ফ্রেন্ড শিরোনামের এই সিনেমাতে তার বিপরীতে অভিনয় করছেন নবাগত নায়িকা সৌমী। এরই মধ্যে শুক্রবার সাভারের গল্ফক্লাবে সিনেমার শুটিং শুরু হয়েছে।

সিনেমার পরিচালক নিরঞ্জন বিশ্বাস জানান, ‘এক সময় অনেক ভালো ক্রিকেট খেলত তাসকিন। তার দাপটেই মাঠে কেউ দাঁড়াতে পারত না। তবে ইদানীং তার আর খেলায় মন নেই। জানা গেছে, সে একটি মেয়ের প্রেমে পড়েছে। এ কারণে এখন আর সে খেলতে চায় না। মেয়েটির বাড়ির আশপাশে খেলা হলে তার খেলতে সমস্যা নেই। তবে অন্য একটা শহরে খেলতে হবে শুনলেই সে আর খেলতে চায় না। বিষয়টি নিয়ে তার এলাকায় কানাঘুষা শুরু হয়। এমন একটি গল্প নিয়ে নির্মাণ করা হচ্ছে ‘বয়ফ্রেন্ড’ সিনেমাটি।

শুটিং নিয়ে তিনি আরও বলেন, ‘আমরা সাভার গল্ফক্লাবে শুটিং শুরু করেছি। এরপর কাজ করব গাজীপুরের একটি পার্কে। তারপর ২৪ তারিখ এফডিসিতে শুটিং করার কথা রয়েছে। এই মাসে আমরা গানের শুটিং শেষ করব। তবে আগামী মাসের ১ তারিখ থেকে আমরা সিলেট ও ঢাকায় সিনেমার সিক্যুয়েন্সের কাজ শুরু করব। আমরা টানা শুটিং করে সিনেমাটি শেষ করব।

ছবিটির প্রযোজনা সংস্থার নাম শাপলা মিডিয়া। এখান থেকে আগামী ঈদের জন্য নির্মাণ হচ্ছে ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘ক্যাপ্টেন খান’।

উল্লেখ্য, তাসকিন এর আগে মাত্র একটি সিনেমাতে খল চরিত্রে অভিনয় করেছেন।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি