ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

খোলামেলা দৃশ্যে আপত্তি নেই স্বামীর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০৭, ১৯ এপ্রিল ২০১৮

ক্যারিয়ার আর অভিনয় দু’য়ের বিবেচনায় অনেক অভিনেত্রীই নিজেকে ক্যামেরার সামনে মেলে ধরেন। অনেকটা খোলামেলা হয়ে নিজের শরীর দেখাতেও পিছিয়ে যান না তারা। এমনকী কেউ কেউ নগ্ন হতেও দ্বিধা করেন না। এবার সেই ব্যাপারেই নিজের অবস্থান পরিস্কার করলেন অভিনেত্রী সুরভিন চাওলা।

সুরভিন অবশ্য খুব বেশি সিনেমায় অভিনয় করেননি। কেরিয়ার শুরু করেছিলেন একতা কাপুরের হাত ধরে, ছোটপর্দায়। তারপর যখন যেমন সুযোগ হয়েছে বড় পর্দাতেও কাজ করেছেন। হিন্দির পাশাপাশি পাঞ্জাবি ও তেলুগু ভাষার সিনেমাতেও কাজ করেছেন। পর্দায় নিজের চরিত্রেই বুঝিয়ে দিয়েছেন সাহসী হতে তাঁর আপত্তি নেই।

সম্প্রতি কেপ টাউনে স্বামীর সঙ্গে ছুটি কাটাচ্ছেন সুরভিন। যার সঙ্গে বিয়েটা হয়েছিল গোপনে। ২০১৫-তেই ইটালিতে গিয়ে চুপিচুপি বিয়ে সেরেছিলেন তারা। কিন্তু তা গোপনে রেখেছিলেন ২০১৭-এর শেষ পর্যন্ত। এখন প্রকাশ্যে এসেছে সুরভিনের সেই বিয়ের ছবি। বিয়ের পর অনেকেই ভাবছেন সুরভিন হয়তো আর সাহসী ভূমিকায় নিজেকে উপস্থাপন করতে পারবেন না।

কিন্তু সেই বিষয়টি খোলাসা করলেন সুরভিন। জানিয়ে দিলেন, ওসব কোনও ব্যাপারই নয়। সিনেমার প্রয়োজনে তিনি সহ-অভিনেতাকে চুমুও খেতে পারেন। কিংবা নগ্নও হতে পারেন। তা নিয়ে তাঁর স্বামী কিছুই মনে করবেন না।

সুরভিনের দাবি, বিবাহিত অভিনেত্রীদের সম্পর্কে ইন্ডাস্ট্রিতে একটা ছকবাঁধা ধারণায় রয়েছে। তাঁরা এই করতে পারবেন, ওই করতে পারবেন না- এসব যেন পূর্ব নির্ধারিত হয়ে যায়। সেই ছকই ভাঙতে চান তিনি। বিবাহিত অভিনেত্রীরাও যে চরিত্রের প্রয়োজনে যে কোনও কাজ করতে পারেন, সেটাই প্রমাণ করে দিতে চান তিনি।

সূত্র : সংবাদ প্রতিদিন

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি