ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ঘর ভাঙল স্পর্শিয়ার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫৬, ২৫ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ২২:৪৭, ৩০ সেপ্টেম্বর ২০১৭

বিয়ের  দুই বছরের মাথায় বিচ্ছেদ হয়ে গেল জনপ্রিয় মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়ার। তার স্বামী নির্মাতা রাফসান আহসান গণমাধ্যমকে জানিয়েছেন, ২১ অগাস্ট আনুষ্ঠানিকভাবে দু’জনের বিচ্ছেদ হয়েছে।
কেন বিচ্ছেদ এমন প্রশ্নের জবাবে রাফসানের ভাষ্য, আসলে আমাদের মধ্যে কোনো সমস্যা ছিল না। বাইরের কিছু মানুষের জন্যই জটিলতা তৈরি হয়েছে দুজনের মধ্যে।

বিয়ের অনুষ্ঠানে স্পর্শিয়া ও রাফসান

বিচ্ছেদের  ঘটনা দু’জনের সম্পর্কে বাজে প্রভাব ফেলবে না বলে মনে করছেন রাফসান। বলেন, বিয়ের আগে থেকেই সে আমার ভালো বন্ধু ছিল। এখনো থাকবে। সে খুব ভালো মেয়ে। ওর জন্য শুভকামনা থাকবে সবসময়।
দুজনের মধ্যে কিছুদিন ধরেই মতের অমিল হচ্ছিল জানিয়ে রাফসান বলেন, স্পর্শিয়া খুব ভালো মেয়ে। আমরা ভালো বন্ধু ছিলাম। আমার কঠিন সময়ে ওকে পাশে পেয়েছি। ওই সময় ও আমাকে সাপোর্ট দিয়েছে। ও অনেক যুদ্ধ করে এই পর্যন্ত এসেছে। আমরা একসঙ্গে না থাকলেও আমাদের মধ্যে সম্মানবোধ সব সময়ই থাকবে। কিছুদিন ধরে নানা বিষয়ে আমাদের মধ্যে মতের অমিল হচ্ছিল। আমরা আলাদা থেকেছি। শেষ পর্যন্ত নিজেরা আলোচনা করে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি।


রাফসান আহসান আরও বলেন, এখনও আমরা দুজন দুজনকে ভালোবাসি। কিন্তু চারপাশের কিছু মানুষের মধ্যস্থতার কারণে বিষয়টি জটিল হয়ে গেছে।
বিয়ের আগে ও পরে রাফসানের একাধিক নাটক ও মিউজিক ভিডিওতে দেখা গেছে স্পর্শিয়াকে। আপাতত একই ছাদের নিচে না থাকলেও আবারো দু’জনকে একসঙ্গে কাজে দেখাও যেতে পারে বলে আশা করছেন রাফসান।
বললেন, আমার যে কাজগুলোতে ওকে নিয়েছিলাম সেগুলো তো আছেই। সামনে আমার নতুন কোনো কাজ চাইলে সে করতে পারে। পেশাদারিত্বের জায়গাটা ভাঙতে চাই না।
তবে এব্যাপারে স্পর্শিয়ার কোনো বক্তব্য মেলেনি।
একসঙ্গে কাজ করতে গিয়ে দু’জনের পরিচয় হয়েছিল। পরিচয়পর্বটি বন্ধুত্ব থেকে প্রেমেও গড়িয়েছিল বলে গুজব আছে। যদিও প্রেমের বিষয়টি বরাবরই অস্বীকার করে এসেছিলেন স্পর্শিয়া। দাবি করেছিলেন, পারিবারিকভাবেই দুজনের বিয়ে হয়। ২০১৫ সালের ২৯ সেপ্টেম্বর তাদের বাগদান হয়। বিয়ে হয় ১ অক্টোবর।

স্পর্শিয়ার হাতে আংটি পড়িয়ে দিচ্ছেন রাফসান । বিয়ের এ ছবি দুজনের কাছে এখন শুধুই স্মৃতি।

বিয়ের বিষয়ে রাফসান জানান, ২০১৫ সালের ২৯ সেপ্টেম্বর স্পর্শিয়ার সঙ্গে তাঁর বাগদান হয়। ১ অক্টোবর তাঁরা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। একটি অনলাইন শপের ভিডিওচিত্র নির্মাণের সময় রাফসান এবং স্পর্শিয়ার বন্ধুত্ব তৈরি হয়। তাঁরা প্রেম করেছেন চার মাস। রাফসানের মা অসুস্থ হওয়ায় তাঁরা দ্রুত বিয়ে করার সিদ্ধান্ত নেন। বিয়ের পাঁচদিন পর রাফসানের মা মারা যান।





Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি