ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ছেলেকে দেখতে দেয়নি অপু : শাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২০, ২৪ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৪:১৭, ২৪ জানুয়ারি ২০১৮

শুটিংয়ে অংশ নিতে অস্ট্রেলিয়া গেছেন শাকিব খান। হায়দরাবাদ, ব্যাংকক আর অস্ট্রেলিয়া এই নিয়ে ব্যস্ত হালের এই আলোচিত জনপ্রিয় নায়ক। একদিনের জন্য দেশে এসে আবারও দেশ ছাড়লেন তিনি। প্রায় দেড় মাস পর দেশে ফিরে সন্তানের দেখা পেলেন না বাবা শাকিব খান। জনালেন মনের আকুতির কথা।

দেশ ছাড়ার আগে শাকিব জানান, বাচ্চাটার জন্য তার মনটা খুব কাঁদছিল। তাই তাড়াহুড়ো করে অল্প সময় নিয়ে ছেলেকে দেখতে এসেছিলেন। কিন্তু মনে বড় কষ্ট নিয়ে ফিরে গেলেন অস্ট্রেলিয়া। কারণ সন্তানের সঙ্গে শাকিবকে দেখা করতে দেন নি অপু।

এ বিষয়ে গণমাধ্যমকে তিনি বলেন, ‘কেনো দেখা করতে দেয়নি তা জানি না। আমার লোকজন অনবরত অপুর মোবাইলে কল দিয়েছে। সে কোনোভাবেই কল রিসিভ করেনি। মেসেজ দিয়েছে, তাতেও সাড়া দেয়নি। বাচ্চাটার জন্য অনেক শপিং করে এনেছিলাম। সব ফেলে যাচ্ছি।’

আগামী ১২ ফেব্রুয়ারি সিটি করপোরেশনে ডিভোর্সের বিষয়ে আবারও বৈঠক রয়েছে বিচ্ছেদের পথে এগিয়ে যাওয়া আলোচিত দুই তারকার। কিন্তু সেদিনও উপস্থিত থাকতে পারবেন না শাকিব। তাছাড়া তিনি আর চাচ্ছেন না অপুর সঙ্গে সংসার করতে। আর এটি তিনি স্টষ্টই বলে দিলেন।

এ বিষয়ে শাকিব বলেন, ‘মনে হয় না ওই বৈঠকে উপস্থিত থাকতে পারবো। তখনও দেশের বাইরে শুটিংয়ের শিডিউল দেওয়া রয়েছে। তা ছাড়া আমি তো আমার সিদ্ধান্ত জানিয়ে দিয়েছি। এখন যা বলার আর করার তা আমার আইনজীবীই করছেন। এসব নিয়ে এখন আর আমি মাথা ঘামাতে চাই না। এখন শুধু কাজের মধ্যেই ডুবে থাকতে চাই।’

তিনি আরও বলেন, ‘সংসারের ঝামেলায় কাজের অনেক ক্ষতি হয়েছে। আমার কারণে নির্মাতারা আর ক্ষতিগ্রস্ত হোক তা চাই না।’

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি