ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

জীবনে প্রথম বরিশালের শ্বশুরবাড়ি মৌসুমী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২১, ২৭ মে ২০১৮ | আপডেট: ১১:১৩, ২৭ মে ২০১৮

এই প্রথম শ্বশুরবাড়ি গেলেন চিত্রনায়িকা মৌসুমী। স্বামী চলচ্চিত্র অভিনেতা ওমর সানীর সঙ্গে ঘুরে এলেন জনপ্রিয় এই নায়িকা। ওমর সানির পৈতৃক ভিটা বরিশালের গৌরনদীতে। কিন্তু তার বেড়ে ওঠা ঢাকায়। বিয়ে ২২ বছরেও মৌসুমীর বরিশালে যাওয়া হয়ে উঠেনি।
সম্প্রতি একটি প্রতিষ্ঠানের অতিথি হিসেবে বরিশাল যেতে হয় ঢালিউডের জনপ্রিয় এ দম্পতিকে। সেই সুযোগেই শ্বশুরবাড়ি যাওয়ার সুযোগ হয় মৌসুমীর।
ওমর সানী বলেন, আমি মনের মধ্যে বরিশালকে অনেক বেশি ধারণ করি। আমার ছেলে ও মেয়ের কাছে বরিশাল নিয়ে অনেক গল্প করি। কাজের চাপে খুব বেশি যাওয়া হয় না। এমনকি মৌসুমীকে নিয়ে আমার এটাই প্রথম বরিশাল যাওয়া। মনে অনেক শান্তি পেয়েছি। কারণ আমার চাচাতো ভাই ও বোনদের সঙ্গে দেখা হয়েছে। মৌসুমীও অনেক পছন্দ করেছে বরিশাল।

এর আগে গত শুক্রবার ওমর সানি তার ফেসবুকে লেখেন, ‘বরিশাল খুউব উপভোগ করছি .. অবশ্যই একটু বেশিই যত্ন নিতে হচ্ছে মৌসুমীর..কারণ মৌসুমী বরিশালের বউ..যারা আমাদের সঙ্গে আছেন, মজা করছি...অনেক আত্নী স্বজনের দেখা পাচ্ছি...এবং ইচ্ছে ছিলো থাকার, কিন্তু আজ আবার ঢাকায় ফিরে যেতে হবে..দোয়া করবেন সবাই যেন সুস্থ থাকি, ভালো থাকি...। শুভ জুম্মা মোবারক।’

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি