ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

টাঙ্গাইলে বাড়ির সেপটিক ট্যাংকে দম্পত্তির লাশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৩, ২৭ জুলাই ২০১৭ | আপডেট: ১৭:২৬, ২৭ জুলাই ২০১৭

টাঙ্গাইলে নিজ বাড়ির সেপটিক ট্যাংক থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করা হয়েছে।  নিহতরা হলেন-অনিল কুমার দাস (৬৮)  তাঁর স্ত্রীর নাম কল্পনা রানি দাস (৬০)। লাশের গলায় রশি দিয়ে ইট বাঁধা ছিল।

অনিল কুমার স্থানীয় বাছিরুন্নেছা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক। তার বাড়ি সদর উপজেলার রসুলপুর গ্রামে। নিজ বাড়ির সেপটিক ট্যাংক থেকে বৃহস্পতিবার দুপুরে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

প্রতিবেশীরা জানান, ওই বাড়িতে  অনিল-কল্পনা ছাড়া কেউ থাকতেন না। এই দম্পতির একমাত্র মেয়ে যুক্তরাষ্ট্রপ্রবাসী। একমাত্র ছেলে ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন।  বুধবার রাত নয়টার দিকেও প্রতিবেশীরা আনিল ও কল্পনার কথাবার্তা শুনেছেন।

সকালে ওই বাড়িতে দুধ বিক্রি করতে গিয়ে দুধবিক্রেতা দেখেন, দরজা-জানালা খোলা কিন্তু কারও সাড়াশব্দ নেই। বিষয়টি তিনি প্রতিবেশীদের জানান। স্থানীয়রা থানায় খবর দেন।

টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ভূঁইয়া গণমাধ্যমকে বলেন, খবর পেয়ে পুলিশ ওই বাড়িতে গিয়ে দুজনের খোঁজে তল্লাশি চালায়। একপর্যায়ে সেপটিক ট্যাংকে স্বামী-স্ত্রীর লাশ পাওয়া যায়। লাশের গলায় রশি দিয়ে ইট বাঁধা ছিল। লাশ দুটি মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

অনিল কুমারের ভাই স্বপন সৌমিত্র জানান, তাঁর ভাই সহজ সরল ছিলেন। সারাজীবন শিক্ষা দিয়ে গেছেন। তার কোনো শত্রু ছিল না। কীভাবে কী ঘটে গেল বুঝতে পারছেন না।

//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি