ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

দেশে বিদ্যুতের ঘাটতি কমেছে : দীপু মনি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:১৩, ১৩ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ২৩:২০, ১৩ ডিসেম্বর ২০১৭

দেশে বিদ্যুতের ঘাটতি কমে এসেছে। অনেক জেলা শতভাগ বিদ্যুতায়নের আওতায় এসেছে। দেশের উন্নয়ন ধারবাহিকতা ধরে রাখতে শেখ হাসিনা সরকারের বিকল্প নাই।

বুধবার নরসিংদীর পৌর ঈদগাহ মাঠে সদস্য সংগ্রহ ও সদস্য নবায়ন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি।

দীপু মনি বলেন, বিএনপি সরকারের সময় খালেদা জিয়া বিশ্বদরবারে বাংলাদেশকে ভিক্ষুক হিসেবে পরিণত করেছিলেন। এর দুর্নাম গুচিয়েছে বর্তমান সরকার। দেশে বিদ্যুতের ঘাটতি কমেছে, অনেক জেলা শতভাগ বিদ্যুতের আওতায় এসেছে।

তিনি বলেন, আদালত ১৫০ বার হাজিরার জন্য তলব করলেও অসুস্থতার বাহানায় দেখিয়ে বিএনপির চেয়ারপারসন আদালতে সময় মতো হাজিরা দেন না। অথচ তিনি রোহিঙ্গাদের দেখতে টেকনাফ ও উখিয়ায় চলে যান। তিনি যদি নির্দোষ না হন তাহলে কালক্ষেপণ না করে আদালতের মাধ্যমে তা প্রমাণ করে আসুক ।

পানিসম্পদ প্রতিমন্ত্রী ও নরসিংদী সদর আসনের সংসদ সদস্য লে. কর্ণেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল, নরসিংদীর মনোহরদী-বেলাব আসনের সংসদ সদস্য নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন, শিবপুর আসনের সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন ভূঁইয়া প্রমুখ।

 

আর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি