ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নতুন গানে কণ্ঠ দিলেন তাহসান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩৬, ২৩ মে ২০১৮

নাটক-সিনেমায় অভিনয়, স্টেজ শো, প্রতিযোগিতার বিচারক- সব মিলিয়ে বেশ ব্যস্ত জনপ্রিয় সংগীত তারকা তাহসান খান। এই সব ব্যস্ততার কারণে বেশ কিছুদিন নতুন কোন গানে কণ্ঠ দিতে দেখা যায়নি এই তারকাকে। এবার দীর্ঘ সময় পর নতুন একটি গানে কণ্ঠ দিলেন তিনি।

গত বছর সর্বশেষ তাহসান একক অ্যালবাম ‘অভিমান আমার’ প্রকাশ করেছিলেন। এরপর আর অডিও গানে পাওয়া যায়নি তাকে। নাটক ও সিনেমার গানে কণ্ঠ দিলেও কোনো প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে নতুন গান করা হয়নি।

এরই মধ্যে নিজের প্রথম সিনেমা ‘যদি একদিন’-এর শুটিং এবং ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার বিচারকার্য নিয়ে ব্যস্ত ছিলেন হালের জনপ্রিয় এই তারকা।

সম্প্রতি ‘একলা থাকার প্রহরগুলোয়/দোকলা থাকি/অনুভবের রং তুলিতে/তোমায় আঁকি’- এমন কথায় একটি গানের রেকর্ডিংয়ে অংশ নিয়েছেন তাহসান। গানটি লিখেছেন নীহার আহমেদ এবং সুর করেছেন বেলাল খান। আর সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার। সেভেন টিউনস এন্টারটেইনমেন্টের ব্যানারে ঈদে গানটি প্রকাশ হবে বলে জানা গেছে।

এ প্রসঙ্গে তাহসান খান বলেন, ‘সুন্দর কথা ও সুরের একটি গান করলাম। আমার নিজের কাছে গাইতে বেশ লেগেছে। আমার বিশ্বাস শ্রোতাদেরও ভালো লাগবে।’

নতুন গান প্রসঙ্গে তাহসান আরও বলেন, এতদিন বিভিন্ন কাজে ব্যস্ত ছিলাম। তাই নতুন গানে সময় দেওয়া হয়নি। আমি নিজেও কয়েকটি নতুন ট্র্যাক তৈরির পরিকল্পনা করেছি। এর বাইরে কয়েকজন সুরকারের সুরেও গাওয়ার প্রস্তাব রয়েছে। যদি সে গানগুলো ভালো লাগে তবে গাইবো।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি